বৃহস্পতিবার,২২শে জুন, ২০১৭ ইং,৮ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:১৮

এবারে 2017-2018 অর্থ বছরের বাজেটে বরাদ্দ নেই বেসরকারী স্কুল কলেজ মাদরাসা এমপিও ভুক্ত বন্ধ অবসর নিলেন লুক রঞ্চি মূত্র থেকে বিদ্যুৎ, চার্জ দেয়া যাবে স্মার্ট ফোন! ইরানি ক্ষেপণাস্ত্র সাজিয়ে রাখার জন্য তৈরি হয়নি’ ৪০ বছর পুরনো কমপিউটারের দাম তিন কোটি! ৯৫৮ কোটি টাকা হাতিয়ে নিয়েছে চাল সিন্ডিকেট ঈদুল ফিতরের চাঁদ দেখা কমিটির বেঠক ২৫ জুন

সুন্দরগঞ্জে পুকুর থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার পশ্চিম ছাপড়হাটী গ্রামে পুকুর থেকে রবিউল নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

জানা গেছে, পশ্চিম ছাপড়হাটী গ্রামের মৃত আছর উদ্দিন আকন্দের ছেলে ধান ব্যবসায়ী রবিউল ইসলাম (৪৮) গত রোববার (১৮ জুন) রাত আনুমানিক ১০ টার সময় ব্যবসায়িক কারণে বাড়ি থেকে বের হয়ে যায়। রাতে আর বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি করে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৬ টার দিকে একই গ্রামের আঙ্গুর মিয়ার বাড়ির পিছনের পুকুরে রবিউলের ভাসমান লাশ দেখতে পায় তারই ছোট ভাই ছবিয়ালের স্ত্রী নজিলা বেগম।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে রবিউলের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আতিয়ার রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশের শরীরের বিভিন্ন জায়গায় জখমের ক্ষত চিহ্ন রয়েছে। এব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।
আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ