বুধবার,২১শে নভেম্বর, ২০১৮ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৪১
বাংলাদেশ তিন বছরের জন্য ওপিসিডাব্লিউ’র সদস্য নির্বাচিত মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) কাল শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র হাতীবান্ধায় জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু “জলঢাকায় প্রত্যন্ত এলাকায় প্রাইমারী ও ইবতেদায়ী পরীক্ষা কেন্দ্র ভাবনচুর এমটিএস উচ্চ বিদ্যালয়” ইসি সচিবসহ সংশ্লিষ্ট চারজনের শাস্তি দাবি বিএনপির

সুনামগঞ্জে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

সুনামগঞ্জ,  : সুনামগঞ্জের জয়নগর বাজারে চার শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার সকাল ১১ টায় জয়নগর হাজী গনি বক্স উচ্চ বিদ্যালয়ে শওকত আকবর ফাউন্ডেশনের উদ্যোগে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। শওকত আকবর ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা হাজী আব্দুছ সোবহানের সভাপতিত্বে ও সংগঠনের পরিচালক মাও: তৈয়বুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,মোহনপুর ইউপি চেয়ারম্যান নুরুল হক।

বিশেষ অতিথি ছিলেন, হাজী গনি বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিলু মিয়া, আলহাজ্ব আনোয়ারা সুবাহান বৃত্তির সদস্য সচিব আশিকনূর, অবসর প্রাপ্তসার্জেন্ট এনামুল হক প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে নুরুল হক বলেন, শওকত আকবর ফাউন্ডেশন সব সময় অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাড়িয়েছে। এবারও ২৫টি গ্রামের ৪ শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছেন। এভাবে অন্যান্য বিত্তশালীরা আমাদের সমাজের অসহায়দের  পাশে দাড়ালে কোন গরীব দুখী আর শীতের কষ্ট ভোগ করতে হবে না।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ