শনিবার-২০শে এপ্রিল, ২০১৯ ইং-৭ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:১১
পার্বতীপুর মধ্যপাড়া খনিতে ১৬ দিন ধরে পাথর উত্তোলন বন্ধ কাল ব্রুনাই যাচ্ছেন প্রধানমন্ত্রী কল্পনাকে জাগ্রত করেই সঠিক সাফল্য অর্জিত হয় দিনাজপুরের হাকিমপুরের লোহা, চম্বুক ও চুনা পাথরের খনি আবিস্কারে দ্বিতীয় পর্যায়ে ভূমি জরিপ শুরু করেছে বাংলাদেশ ভূ-তাত্বিক জরিপ অধিদপ্তর। । বড়পুকুরিয়া কয়লাখনি এলাকায় সড়ক দূর্ঘটনায় খনি শ্রমিক নিহত ॥ চিরিরবন্দরে ইজিবাইক ছিনতাই॥ দিনাজপুরে কৃষক লীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী ॥

সুনামগঞ্জে বজ্রপাতে ২ জনের মৃত্যু

সুনামগঞ্জ : সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের ভাটি শাফেলা গ্রামে বজ্রপাতে একা রানী দাস (১৮) নামের এইচএসসি পরীক্ষার্থী ও এখলাছ মিয়া (৫৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

মৃত একা রানী দাস শাফেলা গ্রামের রাধিকা রঞ্জন দাসের মেয়ে। তিনি ইসলামগঞ্জ ডিগ্রি কলেজ থেকে এবারের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। আর মৃত কৃষক এখলাছ মিয়া একই গ্রামের আব্দুল খালিকের ছেলে।

আজ শনিবার দুপুরে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, দুপুরে উপজেলার গৌররাং ইউনিয়নের ভাটি শাফেলা গ্রামের পাশে হাকুয়ারপাড় এলাকায় ধান মাড়াই দেখতে যান একা রানী দাস। দুপুর পৌনে ২টার দিকে বৃষ্টি শুরু হলে একটি গাছের নীচে তিনি ও ওই কৃষক আশ্রয় নেন।

পুলিশ আরো জানায়, এসময় হঠাৎ বজ্রপাতে ঘটনাস্থলেই কলেজছাত্রীর মৃত্যু হয়। গুরুতর আহত এখলাছ মিয়াকে সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ