বৃহস্পতিবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৩:০৯
বৌ সাজানো প্রতিযোগিতা শুরু করলেন কেকা ফেরদৌসী ১৮ নম্বরে শাকিব কলকাতার সেরাদের তালিকায় পলাশবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শৈলকুপায় খাবার হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা।

সুনামগঞ্জে বজ্রপাতে ২ জনের মৃত্যু

সুনামগঞ্জ : সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের ভাটি শাফেলা গ্রামে বজ্রপাতে একা রানী দাস (১৮) নামের এইচএসসি পরীক্ষার্থী ও এখলাছ মিয়া (৫৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

মৃত একা রানী দাস শাফেলা গ্রামের রাধিকা রঞ্জন দাসের মেয়ে। তিনি ইসলামগঞ্জ ডিগ্রি কলেজ থেকে এবারের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। আর মৃত কৃষক এখলাছ মিয়া একই গ্রামের আব্দুল খালিকের ছেলে।

আজ শনিবার দুপুরে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, দুপুরে উপজেলার গৌররাং ইউনিয়নের ভাটি শাফেলা গ্রামের পাশে হাকুয়ারপাড় এলাকায় ধান মাড়াই দেখতে যান একা রানী দাস। দুপুর পৌনে ২টার দিকে বৃষ্টি শুরু হলে একটি গাছের নীচে তিনি ও ওই কৃষক আশ্রয় নেন।

পুলিশ আরো জানায়, এসময় হঠাৎ বজ্রপাতে ঘটনাস্থলেই কলেজছাত্রীর মৃত্যু হয়। গুরুতর আহত এখলাছ মিয়াকে সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ