শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৪৯
বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক কালুখালি থানা-মাহেন্দ্রপুর ফাড়িঁ ও ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন জলঢাকায় যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও আলোচনা সভা অনুষ্টিত পার্বতীপুরে আমনের বাম্পার ফলন ॥ কৃষকের মুখে হাসি

সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে ঠাকুরগাঁওয়ে এক ঔষুধ কোম্পানির ব্যাগ উদ্ধার

news-picআরমান হোসেন,ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে ঠাকুরগাঁওয়ে এক ঔষুধ কোম্পানির ব্যাগ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ১০টার দিয়ে ঔষুধ সহ হারিয়ে যাওয়া ব্যাগটি উদ্ধার করা হয়।

ঠাকুরগাঁও সদর থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মর্তুজা বলেন, বুধবার দুপুর ১২টার দিকে বিকন ফার্মাসিটিকেল লি: এর সেলস ম্যানেজার মশিউর রহমান ঔষুধ সহ একটি ব্যাগ নিয়ে রিক্সায় করে চৌরাস্তায় আসে। এসময় তিনি ভুল করে রিক্সায় ব্যাগটি রেখে চলে যান। রিক্সাচালক ব্যাগটি নিয়ে চম্পট দেয়। এ ঘটনায় মশিউর রহমান থানায় অভিযোগ দিলে শহরের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে ওই রিক্সাচালককে সনাক্ত করা হয়। পরদিন বৃহস্পতিবার রিক্সা চালক ব্যাগটি হাসপাতালের সামনে রেখে পালিয়ে যায়। পরে পুলিশ গিয়ে ব্যাগটি উদ্ধার করে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ