রবিবার,২৪শে জুন, ২০১৮ ইং,১০ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৫৮
পাঁচবিবিতে মেধাবী ছাত্রী তাবাচ্ছুম ২ মাস ধরে নিখোঁজ, উচ্চ মাধ্যমিকে ভর্তি নিয়ে অনিশ্চয়তা অরবিন্দ শিশু হাসপাতাল পরিদর্শন ও মত বিনিময় সভায় অতিরিক্ত সচিব স্বাস্থ্য সেবাই হচ্ছে মানবতার পরম ধর্ম লালপুরে আওয়ামীলীগের ৬৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সৈয়দপুরে বজ্রপাতে ৩টি গরুর মৃত্যু ঃ ১ জন আহত সাদুল্যাপুরে মাতৃত্বকালীন ভাতা পাচ্ছেন সাড়ে ছয়’শ মা নাটোরে বাঁশ বাগান থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার গোবিন্দগঞ্জে ১০৫ পিস ইয়াবা সহ মাদক গ্রেফতার করেছে ডিবি পুলিশ

সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে ঠাকুরগাঁওয়ে এক ঔষুধ কোম্পানির ব্যাগ উদ্ধার

news-picআরমান হোসেন,ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে ঠাকুরগাঁওয়ে এক ঔষুধ কোম্পানির ব্যাগ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ১০টার দিয়ে ঔষুধ সহ হারিয়ে যাওয়া ব্যাগটি উদ্ধার করা হয়।

ঠাকুরগাঁও সদর থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মর্তুজা বলেন, বুধবার দুপুর ১২টার দিকে বিকন ফার্মাসিটিকেল লি: এর সেলস ম্যানেজার মশিউর রহমান ঔষুধ সহ একটি ব্যাগ নিয়ে রিক্সায় করে চৌরাস্তায় আসে। এসময় তিনি ভুল করে রিক্সায় ব্যাগটি রেখে চলে যান। রিক্সাচালক ব্যাগটি নিয়ে চম্পট দেয়। এ ঘটনায় মশিউর রহমান থানায় অভিযোগ দিলে শহরের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে ওই রিক্সাচালককে সনাক্ত করা হয়। পরদিন বৃহস্পতিবার রিক্সা চালক ব্যাগটি হাসপাতালের সামনে রেখে পালিয়ে যায়। পরে পুলিশ গিয়ে ব্যাগটি উদ্ধার করে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ