সোমবার,১৮ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৬ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৪৭
নাটোরে অস্ত্রসহ দুই যুবক আটক উৎসবমূখর পরিবেশে শৈলকুপা প্রেসকাবের নির্বাচন সম্পন্ন লিটন সভাপতি ও শিহাব সম্পাদক নির্বাচিত সহযোগিতা করলে সীমান্তে মাদক চোরাচালান, নারী-শিশুপাচার ও সীমান্ত হত্যাবন্ধ হবে॥ -লে: কর্ণেল এসএম রেজাউর রহমান(পিএসসি) জলবায়ুর বিরূপ প্রভাব মোকাবেলায় ‘সদিচ্ছা’ প্রদর্শনের আহ্বান প্রধানমন্ত্রীর হিলিতে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হারুনের মতবিনিময় অর্থ প্রাপ্তি সাপেক্ষে দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তি যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা যশোরে

সিলেটে কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নিখোঁজ

2 years ago , বিভাগ : শিক্ষা,

oishiনিউজ ডেস্ক: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের মৎস্যবিজ্ঞান অনুষদে শেষ বর্ষের ছাত্রী ঐশী হামোম (২৪) কে পাওয়া যাচ্ছে না। গত এক সপ্তাহ যাবত সে নিখোঁজ । পুলিশের ধারনা তাকে অপহরণ করা হয়েছে। তার পিতার নাম সনাতন হামোম।

পারিবারিক সুত্রে জানা গেছে, গত ৭ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের ক্লাস শেষ করে বিকালে প্রাইভেট পড়ানোর জন্য সুবিদ বাজার যায় ঐশী । সেখানে ব্লু-বার্ড হাই স্কুলের দশম শ্রেনীর এক ছাত্রীকে পড়াতেন তিনি। পড়ানো শেষ করে ওই বাসা থেকে বের হয়ে গেলেও এরপর থেকে তার আর কোন খোঁজ মেলেনি।

তবে সংশ্লিস্ট সূত্রে জানা গেছে ঐশীর সাথে একটি ছেলের সম্পর্ক ছিল । পারিবারিক ভাবে এই সম্পর্ক কথা জানা জানি হলে পরিবার তা মেনে নেয় নি।
র‌্যাব সূত্রে মোবাইল নাম্বার ট্র্যাক করে ঐশীর ব্যবহৃত ব্যক্তিগত ফোন নাম্বারের সর্বশেষ অবস্থান কৃষি বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট মাদানি মসজিদ এর কাছাকাছি বলে জানা যায়। তবে এরপর থেকে মোবাইলটি বন্ধ পাওয়া যাচ্ছে। এ ব্যাপারে শাহ পরান থানায় একটি মামলা দায়ের করেছেন ঐশীর বাবা সনাতন হামোম । পুলিশ ইতিমধ্যে একজনকে আটকও করেছে।

এ ব্যাপারে শাহপরান থানায় ওসি বলেন, ঐশী কে অপহরন করা হয়েছে বলে আমরা নিশ্চিত হয়েছি। তাকে উদ্ধারের সর্বাতœক চেষ্টা চালানো হচ্ছে।
এ ব্যাপারে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মৃতুঞ্জয় বিশ্বাস বলেন, ঐশীর বাবা গতকাল বিকাল পাঁচটার দিকে এসে লিখিত অভিযোগ দিয়েছেন। অফিস ছুটি হয়ে যাওয়ায় আমরা আজকে এ ব্যাপারে বিস্তারিত জানাবো । তবে প্রক্টোরিয়াল বডি এ ব্যাপারে সকল সহযোগিতা করবে।

ঐশীর পরিবারের পক্ষ থেকে এ ব্যাপারে কারো কাছে ঐশীর ব্যাপারে কোন তথ্য থাকলে +৮৮০১৭৭৪০৩০৩৬৯ অথবা +৮৮০১৭৫৪৮৮৮৬৬০ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

তথ্যসূত্র: এবিনিউজ

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ