শুক্রবার-২৬শে এপ্রিল, ২০১৯ ইং-১৩ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:২৭
ব্রুনেই সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন কাল দুমকিতে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-১ সাদুল্যাপুরে আগুনে পুড়ে যাওয়া মিজানুর চিকিৱসা করতে হিমশিম খাচ্ছে বরিশাল বিভাগের ৩৮ উপজেলার চেয়ারম্যানদের শপথ গ্রহণ কিশোরগাড়ী ইউনিয়নের করতোয়া নদীর ভাঙনের আশঙ্কায় অর্ধশতাধীক পরিবার গাইবান্ধা জেলায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট গাইবান্ধার গোবিন্দগঞ্জের কাটাখালি বালুয়াহাটে উদ্যোগে ৩য় প্রতিষ্ঠা বার্ষিকীর উপলক্ষে আনন্দ র‌্যালী

‘সিরিজে ভালো যা পেয়েছি সেগুলোর মূল্য দিতে হবে’

6 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ‘আমাদের ব্যাটিংই আমাদের টানা সমস্যায় ফেলেছে। আমাদের নতুন দল, তাই যা ভালো এই সিরিজ থেকে পেয়েছে বা করেছি সেগুলোকে মূল্য দিতে হবে।’

লখনৌতে অনুষ্ঠিত ভারতের বিপক্ষে দ্বিতীয় টি-টুয়েন্টি হেরে সিরিজ হাতছাড়া হওয়ার পর কথাগুলো বলছিলেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক কালোর্স ব্র্যাথওয়েট।

ভারতীয় দল যখন চোখ ধাধানো ব্যাটিং করে সব ফরম্যাটের ক্রিকেটে চমকে দিয়েছে এই সিরিজে তখন সেখানেই পিছিয়ে থেকেছে ওয়েস্ট ইন্ডিজ। ভারতের ব্যাটিংয়ের কাছেই হারতে হয়েছে দ্বিতীয় টি-টুয়েন্টিতে। তিন ম্যাচের সিরিজ ইতিমধ্যেই জিতে নিয়েছে ভারত। হাতে রয়েছে নিয়মরক্ষার আর একটি ম্যাচ।

ম্যাচের পরে কালোর্স ব্র্যাথওয়েট বলেন, আমরা এখনও আমাদের সেরা ওপেনিং জুটি খুঁজছি। আমরা প্রথম দুই ম্যাচে ভালো শুরু করতে পারিনি। সেরা ব্যাটিং জুটি খুঁজে বের করা বেশ কঠিন কিন্তু আমরা চেষ্টা করছি। আমাদের সঠিক সিদ্ধান্ত নিতে হবে। এই দুই ম্যাচে আমাদের ব্যাটিং পরিকল্পনা কাজ করেনি। আশা করি শেষ ম্যাচে আমরা এর থেকে ভাল খেলে জয় দিয়ে শেষ করতে পারব।

দ্বিতীয় টি-টুয়েন্টিতে ভারত শুধু জিতেই নিয়েছে তা নয় অধিনায়ক রোহিত শর্মা আন্তর্জাতিক টি-টুয়েন্টিতে প্রথম যার ব্যাট থেকে ৪টি সেঞ্চুরি এসেছে। তৈরি করে ফেলেছেন নতুন রেকর্ড। ১১১ রান করে অপরাজিত থেকেছেন রোহিত।

প্রথমে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজের সামনে ১৯৬ রানের টার্গেট রেখেছিল ভারত। তার ভারতের বোলিং ডিপার্টমেন্ট তাদের কাজ করে দিয়েছে। কুলদীপ যাদব, যশপ্রীত বুমরা, খলিল আহমেদ, ভুবনেশ্বর কুমাররা জয় নিশ্চিত করেছেন। ২০ ওভারে ১২৪ এই থামতে হয়েছে ওয়েস্ট ইন্ডিজকে। তার মধ্যেই নয় উইকেট হারিয়ে ফেলেছিল ক্যারিবিয়ানরা।

১১ নভেম্বর চেন্নাইয়ে তৃতীয় ও শেষ টি-টুয়েন্টি খেলতে নামবে দুই দল। ঘরের মাঠে দারুণ ওয়েস্ট ইন্ডিজ সিরিজ কাটানোর পর ভারতের সামনে এবার কঠিন পরীক্ষা। এরপর উড়ে যেতে হবে অস্ট্রেলিয়ায়। সেখানেও তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ দিয়েই শুরু হবে ভারতের সফর।সূত্র: পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ