শুক্রবার,২০শে অক্টোবর, ২০১৭ ইং,৫ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:২৬

নারায়ণগঞ্জে জাহাজ কারখানায় সিলিন্ডার বিস্ফোরণ: দগ্ধ ৪ শ্রমিকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আ.ফ.ম রুহুল হক এমপি বেতনে বিশ্বের চতুর্থ হাথুরুসিংহে মিয়ানমারে পুলিশের সাথে সংঘর্ষ: নিহত ৫ শতাধিক হলে ‘দুলাভাই জিন্দাবাদ’ চট্টগ্রামে বাস-কভার্ড ভ্যান সংঘর্ষে নিহত ২ বড়াইগ্রাম ট্রাজেডির আজ তৃতীয় বর্ষপূর্তি হতাহতের পরিবারে আহাজারি থামেনি

সিরাজদিখানে বিষ পান দুই সন্তানের জননীর আত্মহত্যা

diedমুন্সীগঞ্জ প্রতিনিধি ঃ যৌতুকের টাকা দিতে না পেরে সিরাজদিখানে বিষ পান করে কল্পনা আক্তার নামের দুই সন্তানের জননীর আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃধবার সকাল ৬ টায়া মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুরচর ইউনিয়নের মোল্লাকান্দি গ্রামে এ ঘটনা ঘটেছে।
জানাগেছে, দীর্ঘ ৮ বছর আগে লতব্দী ইউনিয়নের রামকিশ্নধী গ্রামের মৃত শাহজালাল মিয়ার মেয়ে কল্পনা আক্তারের সাথে পার্শবর্তি ইউনিয়ন বালুরচরের মোল্লাকান্দি গ্রামের হাজী ওসমান বাউলের ছেলে মিজানুর রহমানের সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ে পর থেকে বিভিন্ন ভাবে যৌতুকের টাকার জন্য চাঁপ সৃষ্টি করে কল্পনার উপর । স্বামী মিজানুরের চাপের কারনে একাধিক বার ৬ থেকে ৭ লক্ষা টাকা এনে দেন । তাতে ও শেষ হয়নি মাদক আসক্ত মিজানুরের যৌতকু চাহিদা। পরে বৃধবার ভোর সাড়ে ৫ টায় একই কারনে আবারো শুরু হয় ঝগড়া। এসব মানষিক ও শাররিক নির্যাতন সইতে না পেরে বিষ পান করে কল্পনা। পরে স্থানীদের সহযোগিতায় গুরুতর অবস্থা কল্পনাকে ঢাকা মির্ডফোড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষন করেন। তবে এটি আত্মহত্যা নয় হত্যা হয়েছে বলে দাবী করেছেন কল্পনার পরিবার। মৃত কল্পনার ৫ বছরের মুশফিকা আক্তার ও ২ বছরের মুজাহিদ নামের দুটি সন্তান রয়েছে।
এ বিষয়ে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান বলেন, বিষয়টি আমার জানানেই । কেউ কোন অভিযোগও করেনি । অভিযোগ পেলে তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে বিষয়টি খোজ নিয়ে দেখছি।

আপনার মতামত লিখুন

ময়মনসিংহ,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ