বুধবার,২৬শে জুলাই, ২০১৭ ইং,১১ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫০

এমপিওভুক্ত হচ্ছেন ১৩১৮ শিক্ষক-কর্মচারী যে ৫টি বিষয় সহকর্মীদের কাছে প্রকাশ করবেন না ই-মেইল লেখার ক্ষেত্রে যে বিষয়গুলি খেয়াল রাখা দরকার ফিজ আরো ভালো হয়ে ফিরে আসবে : ওয়ালশ ভয়ংকর সুন্দর নিয়ে যা বললেন জয়া আহসান ফকিরহাটে অবিরাম বৃষ্টিতে অনেক বাড়ি, সড়ক ও শিক্ষা প্রতিষ্ঠান এখন পানিতে নিমজ্জিত রয়েছে সিপিডিতে রিসার্চ অ্যাসোসিয়েট পদে নিয়োগ

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

895
মুক্তিনিউজ24.কম ডেস্ক: সিরাজগঞ্জে বাসচাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ১০টার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের মুলিবাড়ি রোড ডিভাইডারের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের পরিচয় পাওয়া যায়নি।
এ ঘটনায় অটোরিকশাচালকসহ ৩ জন আহত হয়েছেন। আহতরা হলেন- শাহজাদপুর উপজেলার এনায়েতপুর গ্রামের মুছার ছেলে মোতালেব (৪৫) ও যশোরের সামলাগাঁতীপাড়া রফিকুলের ছেলে ফারুক (৪০)। অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।
বঙ্গবন্ধু সেতুর পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুল ইসলাম জানান, সিরাজগঞ্জ থেকে এনায়েতপুরগামী একটি অটোরিকশাকে মুলিবাড়ি এলাকায় ঢাকাগামী একটি বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী নিহত হন। এ সময় অটোরিকশাচালকসহ তিনজন আহত হন। আহতদের সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আপনার মতামত লিখুন

ময়মনসিংহ,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ