শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৪৪
আজ দেশজুড়ে আনন্দ শোভাযাত্রা পার্বতীপুর প্রগতি সংঘের নির্বাচন সম্পন্ন — সভাপতি আনোয়ারুল – সম্পাদক আমজাদ বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক কালুখালি থানা-মাহেন্দ্রপুর ফাড়িঁ ও ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন

সিরাজগঞ্জে পৃথক ঘটনায় ২ জনের লাশ উদ্ধার

dd28a30d4053d35321864a143f2_21479

মুক্তিনিউজ24.কম ডেক্স: সিরাজগঞ্জে পৃথক স্থান থেকে ২টি লাশ উদ্ধার করেছে পুলিম। উদ্ধার করা লাশের মধ্যে এক বৃদ্ধ ও এক নারীর লাশ। এদের মধ্যে বৃদ্ধকে গলাকেটে এবং নারীকে শ্বাসরোধ করে হত্যা করা হয় বলে পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে। নিহত আব্দুস সালাম (৫৫) রতনকান্দি হাবিবুল্লাহ নগরের কোরবান আলীর ছেলে।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাতে আব্দুস সালাম বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। অনেক খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। অবশেষে আজ  রবিবার সকালে বাড়ির কাছে রাউতলা বাধের কাছে গলাকাটা একটি লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। আব্দুস সালামের পরিবার পরে লাশটি দেখে সনাক্ত করেন।

অপরদিকে রবিবার সকালে উপজেলার যমুনা নদীর চর শালিকা এলাকায় এক নারীর লাশ ভাসতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে। এই নারীর পরিচয় পাওয়া যায়নি।

শাহজাদপুর থানার ওসি রেজাউল হক জানান, লাশ দুটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার কারণ উদঘাটন করার জন্য ইতিমধ্যে তদন্ত শুরু করা হয়েছে। এ ব্যাপার থানায় পৃথক মামলা হয়েছে।

আপনার মতামত লিখুন

ঢাকা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ