শনিবার,২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৮ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৫০

আকর্ষণীয় পদে ইসলামী ব্যাংকে কাজের সুযোগ ইবির চতুর্থ সমাবর্তন জানুয়ারিতে শাবিপ্রবিতে গবেষণা খাতে ২৫ লাখ টাকা দিল পূবালী ব্যাংক পাকিস্তানি অভিনেত্রীর প্রেমে পড়েছেন রণবীর ‘গোলমাল অ্যাগেইনে’র ট্রেইলার প্রকাশ স্ত্রীর চিকিৎসার জন্য অনন্ত জলিলের দ্বারস্থ এফআই মানিক পাকিস্তানের এনবিপি ব্যাংকের দুর্নীতিতে কয়েকজন বাংলাদেশি জড়িত?

সিরাজগঞ্জে ট্রাকের ধাক্কায় পুলিশ কনস্টেবল নিহত

6_24531মুক্তিনিউজ২৪.কম ডেক্স: সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় গোলচত্বর এলাকায় ট্রাকের ধাক্কায় জহুরুল ইসলাম (৪৪) নামে একজন পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। আজ সোমবার ভোর সাড়ে চারটার দিকে দায়িত্বরত অবস্থায় এই দুর্ঘটনার শিকার হন তিনি। নিহত জহুরুল ইসলাম (কনস্টেবল নং-৩২০) বঙ্গবন্ধু সেতুর পশ্চিম থানায় কর্মরত ছিল। তিনি গাইবান্ধা সদর উপজেলার তিনদহ গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম থানার উপ-পরিদর্শক (এস.আই) কঙ্কন বিশ্বাস এ তথ্য নিশ্চিত করে জানান, কনস্টেবল জহুরুল ইসলাম সোমবার ভোরে বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বরে চেকপোস্টে নিরাপত্তার দায়িত্ব পালন করছিলেন। এমন সময় রাজশাহী থেকে চট্টগ্রমগামী একটি ট্রাক (চট্ট মেট্রো-৮১-০৩৭২) পেছন থেকে সজোরে তাকে ধাক্কা দেয়। এতে তিনি মাথায় গুরুতর আঘাত পান। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জের ২৫০ শয্যা হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় ট্রাকটি আটক ও হেলপার রোমানকে (১৮) আটক করা হলেও চালক পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতালে ছুটে আসেন। নিহত জহুরুল ইসলাম প্রায় ২৭ বছর আগে পুলিশ বাহিনীতে যোগ দিয়েছিলেন। এদিকে, স্বামীর লাশ দেখে স্ত্রী-সন্তান ও স্বজনরা কান্নায় ভেঙে পড়ে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল ইসলাম জানান, এ বিষয়ে মামলা হয়েছে। লাশের সুরতহাল ও ময়না তদন্তের পর পুলিশ লাইনে জানাজা শেষে তার নিজ গ্রামে পাঠানো হবে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ