শনিবার,২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৪:০৬
নাটোরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত-৩ সৈয়দপুরে ৬৭১ পিচ ইয়াবা ও মটর সাইকেলসহ আটক ৪ একসঙ্গে শাকিব-শ্রাবন্তী ময়মনসিংহে বাস উল্টে পুকুরে : নিহত ৪ পার্বতীপুরে বোরো চাষে ‘লোগো পদ্ধতিতে’ আগ্রহী কৃষক জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন কাউখালীতে অগ্নিকাণ্ডে ঘর পুড়ে ছাই

সিরাজগঞ্জে এক শিশু ও দুই নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার

file মুক্তিনিউজ২৪.কম ডেক্স:  সিরাজগঞ্জ জেলার এনায়েতপুরে যমুনা নদীর স্পার বাধ এলাকা থেকে এক শিশু ও দুই নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। এদের পরিচয় পাওয়া যায়নি। নাক-মুখ উপজাতিদের মত। এরা একই পরিবারের সদস্য বলে ধারণা করা হচ্ছে।

এনায়েতপুর থানার ওসি রাশেদুল ইসলাম বিশ্বাস জানান, আজ সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে এনায়েতপুর স্পারের পূর্ব-দক্ষিণ পাশে বড় দুটি বস্তা ভাসমান অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ বস্তা দুটি উদ্ধার করে বাঁধের উপর খুললে একেক করে অজ্ঞাত তিনটি লাশ বেরিয়ে আসে। এদের একজন পাঁচ বছরের শিশু, আরেক জন ৩৫ এবং অন্যজন ৫০ বছর বয়স্ক। এদের গলায় রশি পেচানো ছিল।

রাশেদুল ইসলাম আরও জানান, লাশগুলোর ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। তাৎক্ষণিকভাবে এ ব্যাপারে বিস্তারিত জানাতে পারেননি ওসি।

আপনার মতামত লিখুন

আইন ও আদালত বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ