বৃহস্পতিবার,২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৪২

দিনাজপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক কচি’র মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন রোহিঙ্গাদের নির্যাতন বন্ধের দাবীতে ঝিনাইগাতীতে ওলামা মাশায়েখ ঐক্য পরিষদের উদ্দ্যোগে মানববন্ধন সাংবাদিকতায় চ্যানেল টোয়েন্টিফোরে চাকরির সুযোগ আহছানিয়া মিশনে নিয়োগ বিজ্ঞপ্তি, বেতন ১৫ হাজার টাকা ডিপ্লোমা পাসে বিমানে চাকরি ঢাকার পাশে অপ্পোতে কাজের সুযোগ আকর্ষণীয় বেতনে প্রথম আলোতে চাকরি

সিরাজগঞ্জে এক শিশু ও দুই নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার

file মুক্তিনিউজ২৪.কম ডেক্স:  সিরাজগঞ্জ জেলার এনায়েতপুরে যমুনা নদীর স্পার বাধ এলাকা থেকে এক শিশু ও দুই নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। এদের পরিচয় পাওয়া যায়নি। নাক-মুখ উপজাতিদের মত। এরা একই পরিবারের সদস্য বলে ধারণা করা হচ্ছে।

এনায়েতপুর থানার ওসি রাশেদুল ইসলাম বিশ্বাস জানান, আজ সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে এনায়েতপুর স্পারের পূর্ব-দক্ষিণ পাশে বড় দুটি বস্তা ভাসমান অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ বস্তা দুটি উদ্ধার করে বাঁধের উপর খুললে একেক করে অজ্ঞাত তিনটি লাশ বেরিয়ে আসে। এদের একজন পাঁচ বছরের শিশু, আরেক জন ৩৫ এবং অন্যজন ৫০ বছর বয়স্ক। এদের গলায় রশি পেচানো ছিল।

রাশেদুল ইসলাম আরও জানান, লাশগুলোর ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। তাৎক্ষণিকভাবে এ ব্যাপারে বিস্তারিত জানাতে পারেননি ওসি।

আপনার মতামত লিখুন

আইন ও আদালত বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ