মঙ্গলবার,১৯শে জুন, ২০১৮ ইং,৫ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৪০
“কুয়াকাটা সৈকতে জোয়ারে কান্না,ভাটায় হাসি” দিনাজপুরের চার উপজেলার কৃতি শিক্ষার্থীদের সংর্বধনা প্রদান ঈদের ছুটি কাটিয়ে হিলি স্থলবন্দর দিয়ে আবারও আমদানি-রপ্তানি শুরু ঠাকুরগাঁওয়ে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২, আহত ১৫ খানসামায় বিদ্যুৎ স্পষ্টে নিহত ১ সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৯, আহত ১৫ গাজীপুরের উন্নয়নে হাজার হাজার কোটি টাকার বরাদ্দ আসছে

সিরাজগঞ্জে এক শিশু ও দুই নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার

file মুক্তিনিউজ২৪.কম ডেক্স:  সিরাজগঞ্জ জেলার এনায়েতপুরে যমুনা নদীর স্পার বাধ এলাকা থেকে এক শিশু ও দুই নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। এদের পরিচয় পাওয়া যায়নি। নাক-মুখ উপজাতিদের মত। এরা একই পরিবারের সদস্য বলে ধারণা করা হচ্ছে।

এনায়েতপুর থানার ওসি রাশেদুল ইসলাম বিশ্বাস জানান, আজ সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে এনায়েতপুর স্পারের পূর্ব-দক্ষিণ পাশে বড় দুটি বস্তা ভাসমান অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ বস্তা দুটি উদ্ধার করে বাঁধের উপর খুললে একেক করে অজ্ঞাত তিনটি লাশ বেরিয়ে আসে। এদের একজন পাঁচ বছরের শিশু, আরেক জন ৩৫ এবং অন্যজন ৫০ বছর বয়স্ক। এদের গলায় রশি পেচানো ছিল।

রাশেদুল ইসলাম আরও জানান, লাশগুলোর ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। তাৎক্ষণিকভাবে এ ব্যাপারে বিস্তারিত জানাতে পারেননি ওসি।

আপনার মতামত লিখুন

আইন ও আদালত বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ