শুক্রবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:১৭
জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন কাউখালীতে অগ্নিকাণ্ডে ঘর পুড়ে ছাই পাঁচবিবিতে দুই পরীক্ষার্থীর ভ্রাম্যমান আদালতে ২ বছর সাজা নড়াইলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে লাখো মোমবাতি প্রজ্জ্বলন বোয়ালখালীতে মদ ব্যবসায়ী সাইফু গ্রেপ্তার শরীয়তপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শিবপুরে একুশে বইমেলার উদ্বোধন

সিদ্ধিরগঞ্জে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা শুরু

ঢাকা: সিদ্ধিরগঞ্জে শান্তিপূর্নভাবে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা শুরু হয়েছে। আজ রবিবার সকাল ১১টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত প্রথম দিনে ইংরেজী পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষাকে কেন্দ্র করে কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও নির্বাচিত জনপ্রতিনিধিদের সার্বিক তত্ত্বাবধানে একটি উৎসব মূখর পরিবেশে এ পরীক্ষাটি অনুষ্ঠিত হয়। এছাড়া ইংরেজী পরীক্ষাকে ঘিরে পরীক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে ব্যাপক প্রস্তুতি লক্ষ্য করা গেছে। সকাল থেকে দুপুর পর্যন্ত ছাত্র-ছাত্রীদের অভিভাবকদেরকে উদ্বেগ আর উৎকণ্ঠা নিয়ে কেন্দ্রের বাহিরে অপেক্ষায় ছিলো তাদের সন্তানের পরীক্ষা কেমন হয়।

সকালে নাসিক ৩নং ওয়ার্ডের সানারপাড় শেখ মোরতোজা আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করেছেন কাউন্সিলর শাহজালাল বাদলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। এ সময় উপস্থিত ছিলেন, সানারপাড় শেখ মোরতোজা আলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য হাজী ফারুকুল ইসলাম, দাতা সদস্য মহিউদ্দিন ও ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিসান প্রমূখ।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ