মঙ্গলবার,২০শে নভেম্বর, ২০১৮ ইং,৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১০:০৫
বাংলাদেশ তিন বছরের জন্য ওপিসিডাব্লিউ’র সদস্য নির্বাচিত মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) কাল শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র হাতীবান্ধায় জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু “জলঢাকায় প্রত্যন্ত এলাকায় প্রাইমারী ও ইবতেদায়ী পরীক্ষা কেন্দ্র ভাবনচুর এমটিএস উচ্চ বিদ্যালয়” ইসি সচিবসহ সংশ্লিষ্ট চারজনের শাস্তি দাবি বিএনপির

সিদ্ধিরগঞ্জে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা শুরু

ঢাকা: সিদ্ধিরগঞ্জে শান্তিপূর্নভাবে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা শুরু হয়েছে। আজ রবিবার সকাল ১১টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত প্রথম দিনে ইংরেজী পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষাকে কেন্দ্র করে কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও নির্বাচিত জনপ্রতিনিধিদের সার্বিক তত্ত্বাবধানে একটি উৎসব মূখর পরিবেশে এ পরীক্ষাটি অনুষ্ঠিত হয়। এছাড়া ইংরেজী পরীক্ষাকে ঘিরে পরীক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে ব্যাপক প্রস্তুতি লক্ষ্য করা গেছে। সকাল থেকে দুপুর পর্যন্ত ছাত্র-ছাত্রীদের অভিভাবকদেরকে উদ্বেগ আর উৎকণ্ঠা নিয়ে কেন্দ্রের বাহিরে অপেক্ষায় ছিলো তাদের সন্তানের পরীক্ষা কেমন হয়।

সকালে নাসিক ৩নং ওয়ার্ডের সানারপাড় শেখ মোরতোজা আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করেছেন কাউন্সিলর শাহজালাল বাদলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। এ সময় উপস্থিত ছিলেন, সানারপাড় শেখ মোরতোজা আলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য হাজী ফারুকুল ইসলাম, দাতা সদস্য মহিউদ্দিন ও ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিসান প্রমূখ।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ