বুধবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১:২৮
নতুন পদ্ধতিতে এসএসসি পরীক্ষা আগামীকাল মহান একুশে ফেব্রুয়ারি আমাদের ঐতিহ্য-সংস্কৃতিকে যথাযথ মর্যাদা দিতে হবে : প্রধানমন্ত্রী ফুলবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ইন্সটিটিউট এর নতুন ভবনের ভিত্তি স্থাপন ॥ পার্বতীপুরে চতুর্থ আন্তঃজেলা ইয়ংস্টার টি-২০ গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট খেলা অনুষ্টিত দিনাজপুরে সড়ক ও জনপথ বিভাগের বাস্তবায়নে ১৩৬ কোটি টাকা ব্যায়ে ৩টি ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন কলাপাড়া এমবি অনার্স কলেজে চুরি !

সিটি নির্বাচন না হলে আগের রুটিনেই এসএসসি ও সমমানের পরীক্ষা

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র ও নতুন যুক্ত হওয়া ওয়ার্ডগুলোর কাউন্সিলর পদে উপনির্বাচন না হলে আসন্ন এসএসসি ও সমমানের ওই দুদিনের পরীক্ষা পেছাবে না। আগের রুটিনেই তা অনুষ্ঠিত হবে।
আজ বুধবার ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক তপন কুমার সরকার গণমাধ্যমকে বলেন, নির্বাচন না হলে পূর্বঘোষিত সময়সূচি অনুযায়ী সব পরীক্ষা হবে।
আগামী ২৬ ফেব্রুয়ারি এই নির্বাচন হওয়ার কথা ছিল। এ কারণে আগামী ২৪ ও ২৫ ফেব্রুয়ারির এসএসসি পরীক্ষা পেছানোর সিদ্ধান্ত ছিল। কিন্তু আজ বুধবার উচ্চ আদালত এই নির্বাচন তিন মাসের জন্য স্থগিত করেন। আগামী ১ ফেব্রুয়ারি থেকে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়ে চলবে আগের সূচী অনুযায়ী।
আপনার মতামত লিখুন

শিক্ষা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ