শনিবার,১৮ই আগস্ট, ২০১৮ ইং,৩রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৩৯
ট্রেনের শিডিউল বিপর্যয়, ভোগান্তিতে ঘরমুখো মানুষ এলএনজির যুগে দেশ, জাতীয় গ্রিডে সরবরাহ শুরু হজের আনুষ্ঠানিকতা শুরু, মিনার দিকে হাজিরা মুক্তি পেল ‘চাঁদ কথা’ চলচ্চিত্রের টাইটেল গান ঈদযাত্রার প্রথমদিনেই দেরিতে ছেড়েছে ট্রেন কোরবানির পশু জবাইয়ের জন্য ১১ সিটিতে ২৯৩৬ স্থান নির্ধারণ বাংলাদেশ নারী ফুটবল দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

সিটিকে মাটিতে নামালো শাখতার

8 months ago , বিভাগ : খেলাধুলা,

মূক্তিনিউজ২৪.কম ডেস্ক:  চলতি মৌসুমে কোনো ম্যাচ না হেরে উড়তে থাকা ম্যানচেস্টার সিটিকে টেনে মাটিতে নামালো শাখতার দোনেস্ক। উয়েফা চ্যাম্পিয়নস লিগে গ্রুপ পর্বের শেষ ম্যাচে সিটিকে ২-১ গোলে হারালো শাখতার।

এফ গ্রুপে এদিন শাখতারের মাঠে খেলতে যায় পেপ গার্দিওলার শিষ্যরা। তবে ম্যাচের প্রথমার্ধেই দুই গোল পিছিয়ে পড়ে ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষে থাকা দলটি। ২৬ মিনিটে ব্রাজিলিয়ান বেনার্ড শাখতারকে এগিয়ে দেওয়ার ছয় মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন তারই ইসমাইলি।

আরো পড়ুন: বিরাটকে কঠিন প্রশ্ন বিশ্বসুন্দরীর! তারপর …

শুরুর একাদশে না থাকা সিটি স্ট্রাইকার সার্জিও আগুয়েরোকে ৭০ মিনিটে বদলি ফুটবলার হিসেবে মাঠে নামানো হয়। অার ইনজুরি সময়ে আর্জেন্টাইন এই স্ট্রাইকারের পেনাল্টি কিক থেকে ব্যবধান কমায়। তবে শেষ পর্যন্ত হার এড়াতে পারেনি দলটি। এ ম্যাচ হারলেও আগেই নকআউট পর্ব নিশ্চিত করে রেখেছে সিটিজেনরা। ছয় ম্যাচে পাঁচ জয়ে ১৫ পয়েন্ট দলটির। ১২ পয়েন্ট নিয়ে তাদের সঙ্গে শেষ ষোলোয় শাখতার।

আরো পড়ুন: মেসির উপড়ে ফেলা মূর্তি আর্জেন্টিনার রাস্তায়

সূএ: কালের কণ্ঠ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ