শনিবার,২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৫১
দৈনিক বাংলাদেশের খবর দেশের এক নম্বর পত্রিকা হবে’-পার্বতীপুরে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী কুমিল্লায় বিদ্যুৎস্পৃষ্টে চার জনের মৃত্যু ৩০০ বছরের ঐতিহ্য গুড়পুকুর মেলা বাংলাদেশে আসছে আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত সিরিয়াল ‘জান্নাত’ চীনের সামরিক বাহিনীর ওপর যুক্তরাষ্ট্রের নতুন নিষেধাজ্ঞা আশুরার তাৎপর্য ও আমল মাধ্যমিক বিদ্যালয়ে ১৩৭৮ শিক্ষক নিয়োগ

সিগমা-কেবিইবিএলের ব্যবসায়িক যাত্রা শুরু

4 months ago , বিভাগ : অর্থনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  কোরিয়ার স্বনামধন্য লিফট কোম্পানি সিগমার সাথে ব্যবসায়িক যাত্রা শুরু করেছে খান ব্রাদার্স গ্রুপের সহযোগি প্রতিষ্ঠান মেসার্স খান ব্রাদার্স ইকুই-বিল্ডলিমিটেড (কেবিইবিএল)।

এ উপলক্ষে রাজধানীর ওয়েষ্টিন হোটেলের বলরুমে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে দুই কোম্পানির মধ্যে যৌথ চুক্তি স্বাক্ষরিত হয়। কোম্পানি দুটির পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন কেবিইবিএলের চেয়ারম্যান মোহাম্মদ এনামুল কবির খান এবং সিগমার পরিচালক (এশিয়া অঞ্চল) রজার এস. চে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক এমপি।

তিনি বলেন,অতি অল্প সময়ের মধ্যেই বহুমাত্রিক ব্যবসা প্রসারের মধ্য দিয়ে অনেক দূও এগিয়ে গেছে খান ব্রাদার্স গ্রুপ। ব্যাগ উৎপাদন, শিপিং, গার্মেন্টস শিল্প, সিরামিক শিল্প, লিফট-জেনারেটরের ডিষ্ট্রিবিউটর হিসেবে এই কোম্পানি জাতীয় অর্থনৈতিক প্রবৃদ্ধিতে বড় অবদান রাখছে। যার ফলে দেশের ভেতর এবং বাইরের বিনিয়োগকারীরা এই কোম্পানির সাথে জোটবদ্ধ হয়ে কাজ করতে আগ্রহী হচ্ছে।

মন্ত্রী আরো বলেন, বিশ্বেও অন্যতম উন্নত লিফট নির্মাণকারী প্রতিষ্ঠান সিগমার সাথে খান ব্রাদার্স গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান খান ব্রাদার্স ইকুইবিল্ডের এই চুক্তির ফলে লাভবান হতে যাচ্ছে বাংলাদেশের গ্রাহকরা। যা গ্রাহকদের দীর্ঘমেয়াদি ও উন্নত সেবা দিতে সহায়ক হবে।

অনুষ্ঠানের বিশেষ অতিথি সংসদ সদস্য শামীম ওসমান বলেন, দেশের উন্নয়নে খান ব্রাদার্স গ্রুপ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক তোফায়েল কবির খানের প্রশংসা করে তিনি বলেন, আপনাদের মতো তরুণ উদ্যোক্তা ও ব্যবসায়ীরাই পারেন দেশকে সঠিক পথে এগিয়ে নিয়ে যেতে। তিনি খান ব্রাদার্স গ্রুপের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এফবিসিসিআইয়ের পরিচালক আমজাদ হোসেন, ডেভেলপার কোম্পানি বিটিআই-এর উপদেষ্টা এফআরখান ও অ্যাসেট-এর চেয়ারম্যান সেলিম আকতার খান।

অনুষ্ঠানে খান ব্রাদার্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তোফায়েল কবির খানসহ দুই প্রতিষ্ঠানের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।সূত্র: এবিনিউজ

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ