সোমবার,২৩শে এপ্রিল, ২০১৮ ইং,১০ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৩২
‘পুষ্টিক্ষেত্রে কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত কার্যক্রমের বিকল্প নেই’ বিএনপি-জামায়াতের অপপ্রচারের উপযুক্ত জবাব দিন : প্রধানমন্ত্রী বিয়ে না দেওয়ায় লালপুরে প্রেমিক প্রেমিকার আত্মহত্যা সৈয়দপুর মুক্তিযোদ্ধা কোটা পূণর্বহালের দাবিতে মানববন্ধন ও সমাবেশ বাংলাদেশ স্বাস্থ্য ও পুষ্টিখাত উন্নয়নে বিশ্বে রোল মডেল: রাষ্ট্রপতি এইচএসসি: ভূগোল দ্বিতীয় পত্রের পরীক্ষা ১৪ মে কলকাতায় বিজ্ঞাপনের শুটিং করলেন নিপুণ

সাহায্যের আবেদন, নয়ন বাঁচতে চায়

%e0%a6%a8%e0%a7%9f%e0%a6%a8মো. জাকির হোসেন, নীলফামারী সংবাদদাতা: এসএসসি পরীার্থী ও প্রতিভাবান ক্রিকেট খেলোয়াড় মো. নয়ন দুরারোগ্য বোন ক্যান্সার আক্রান্ত। তাঁর চিকিৎসার প্রচুর অর্থের প্রয়োজন। ঢাকার মহাখালীর জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতালের অধ্যাপক ডা. এএফএম আনোয়ার হোসেনের চিকিৎসায় রয়েছে সে।
নয়নের বাবা নীলফামারীর সৈয়দপুর শহরের একজন কাঠমিস্ত্রি। তার নাম মো. নূর ইসলাম। তাদের বাড়ি শহরের নতুন বাবুপাড়ায়।
স্বল্প উপার্জনকারী অভিভাবকের পে নয়নের চিকিৎসা ব্যয় নির্বাহ অত্যন্ত দুরূহ ব্যাপার। কাজেই তার চিকিৎসায় সমাজের বিত্তবান সহৃদয় ব্যক্তিরা এগিয়ে আসবেন বলে নয়নের বাবা আবেদন জানিয়েছেন।
নয়নের চিকিৎসার্থে সাহায্য পাঠানো যাবে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, সৈয়দপুর শাখা একাউন্ট নম্বর ১০৮ অথবা বিকাশ নম্বর ০১৭০৫৮৩৪৬৫৩ এই নম্বরে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ