বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৩৫
পার্বতীপুরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধেই সাম্প্রতিক আন্দোলন : প্রধানমন্ত্রী দেশ গড়তে জাপানের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : শিক্ষামন্ত্রী অবশেষে বয়সসীমার বাধ্যবাধকতা আসছে কারিগরি ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগে সুস্থতার জন্য চাই নিয়ন্ত্রিত জীবন ৮ শিক্ষা কর্মকর্তাকে কলেজে সংযুক্তি ‘ভাতায় খাদ্য কিনতে পারবেন কিন্তু কাজ আপনাকে করতে হবে’

সাহায্যের আবেদন, নয়ন বাঁচতে চায়

%e0%a6%a8%e0%a7%9f%e0%a6%a8মো. জাকির হোসেন, নীলফামারী সংবাদদাতা: এসএসসি পরীার্থী ও প্রতিভাবান ক্রিকেট খেলোয়াড় মো. নয়ন দুরারোগ্য বোন ক্যান্সার আক্রান্ত। তাঁর চিকিৎসার প্রচুর অর্থের প্রয়োজন। ঢাকার মহাখালীর জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতালের অধ্যাপক ডা. এএফএম আনোয়ার হোসেনের চিকিৎসায় রয়েছে সে।
নয়নের বাবা নীলফামারীর সৈয়দপুর শহরের একজন কাঠমিস্ত্রি। তার নাম মো. নূর ইসলাম। তাদের বাড়ি শহরের নতুন বাবুপাড়ায়।
স্বল্প উপার্জনকারী অভিভাবকের পে নয়নের চিকিৎসা ব্যয় নির্বাহ অত্যন্ত দুরূহ ব্যাপার। কাজেই তার চিকিৎসায় সমাজের বিত্তবান সহৃদয় ব্যক্তিরা এগিয়ে আসবেন বলে নয়নের বাবা আবেদন জানিয়েছেন।
নয়নের চিকিৎসার্থে সাহায্য পাঠানো যাবে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, সৈয়দপুর শাখা একাউন্ট নম্বর ১০৮ অথবা বিকাশ নম্বর ০১৭০৫৮৩৪৬৫৩ এই নম্বরে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ