শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৪০
আজ দেশজুড়ে আনন্দ শোভাযাত্রা পার্বতীপুর প্রগতি সংঘের নির্বাচন সম্পন্ন — সভাপতি আনোয়ারুল – সম্পাদক আমজাদ বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক কালুখালি থানা-মাহেন্দ্রপুর ফাড়িঁ ও ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন

সাসেক্সের স্কোয়াডে মুস্তাফিজ নেই

images
মুক্তিনিউজ২৪.কম ডেক্স: ইংলিশ কাউন্টি লিগ ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে সাসেক্সের হয়ে অভিষেকে চোখ ধাঁধানো পারফরমেন্স করে ম্যাচসেরা হয়েছিলেন মুস্তাফিজুর রহমান। তাই রয়্যাল লন্ডন ওয়ানডে কাপের অভিষেকেও এমন কিছুর প্রত্যাশা ছিল দলটির। কিন্তু কাঁধের ইনজুরির কারণে শেষ পর্যন্ত মাঠে নামা হয়নি কাটার মাস্টারের।
এবার হ্যাম্পশায়ারের বিরুদ্ধেও ঝুঁকি নেয়নি সাসেক্স। দলটির বিরুদ্ধে ঘোষিত ১৩ জনের স্কোয়াডে নাম নেই মুস্তাফিজের নাম। তবে দলে একটি পরিবর্তন এনেছে সাসেক্স কর্তৃপক্ষ। ইংল্যান্ড লায়ন্সের হয়ে শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে ৪৩ রানে ৪ উইকেট নেয়া বাঁ-হাতি পেসার জর্জ জার্টন স্কোয়াডে ফিরেছেন।
আইপিএলের পর থেকেই বাম কাঁধের চোটে ভুগছেন মুস্তাফিজ। সর্বশেষ এমআরআই রিপোর্টে, মুস্তাফিজের কাঁধের স্ল্যাপেই সমস্যা ধরা পড়েছে। যদিও স্বল্প সময়ের জন্য ব্যথানাশক ওষুধ দিয়ে হয়তো মুস্তাফিজকে পাওয়া যাবে। তবে দীর্ঘ সময়ের জন্য মুস্তাফিজের অস্ত্রোপচার বাধ্যতামূলক! এ জন্য সাসেক্স কর্তৃপক্ষকে ওষুধ দিয়ে মুস্তাফিজকে না খেলানোর নির্দেশনা দিয়েছিল বিসিবি।
আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ