শুক্রবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৩৯
জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন কাউখালীতে অগ্নিকাণ্ডে ঘর পুড়ে ছাই পাঁচবিবিতে দুই পরীক্ষার্থীর ভ্রাম্যমান আদালতে ২ বছর সাজা নড়াইলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে লাখো মোমবাতি প্রজ্জ্বলন বোয়ালখালীতে মদ ব্যবসায়ী সাইফু গ্রেপ্তার শরীয়তপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শিবপুরে একুশে বইমেলার উদ্বোধন

সাসেক্সের জার্সি হাতে মুস্তাফিজ

2 years ago , বিভাগ : খেলাধুলা,
file (4)        মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:   দীর্ঘ বিমান ভ্রমণ শেষে বাংলাদেশ সময় গত রাত ১১টার দিকে ইংল্যান্ড পৌঁছেছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। তবে তার চোখে মুখে নেই কোনো ভ্রমণ ক্লান্তি। তাকে পেয়ে উচ্ছ্বসিত সাসেক্স কর্মকর্তারাও।
বিমানবন্দরেই সাসেক্সের একটি প্রতিনিধি দল মোস্তাফিজকে স্বাগত জানায়। এরপর সেখান থেকে তাকে নিয়ে যাওয়া হয় ক্লাবে। সেখানেই উষ্ণ অভ্যর্থনা জানানো হয় কাটার মাস্টারকে। আনুষ্ঠানিকতা শেষে বাংলাদেশের নিউ পেস সেনসেশনের হাতে তুলে দেয়া হয় সাসেক্সের জার্সি।
ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট এবং রয়্যাল লন্ডন ওয়ানডে কাপের দুটি জার্সি। আজই বাংলাদেশ সময় রাত ১২টায় এসেক্সের বিপক্ষে মাঠে নামার কথা রয়েছে সাসেক্সের। এই ম্যাচেই কাউন্টি অভিষেক ঘটবে মুস্তাফিজের।
এদিকে বিমানবন্দরে নামার পর মুস্তাফিজের মধ্যে দেখা যায়নি কোনো জড়তা বা ক্লান্তি। হাসিমুখে কথা বলছেন, স্মিত হাসি হেসে ছবি তোলার জন্য পোজ দিচ্ছেন। কে বলবে… হাজার হাজার কিলোমিটার দূরে হোভ কাউন্টি গ্রাউন্ডে বসে ছবিটা তুলেছেন তিনি!
দীর্ঘ প্রতীক্ষার পর ভিসা পেয়ে বুধবার সকাল সোয়া ১০টায় ইংল্যান্ডগামী বিমানে ওঠেন মুস্তাফিজ। লন্ডন গিয়ে পৌঁছান বাংলাদেশ সময় রাত ১১টায়। স্থানীয় সময় বিকাল ৫টা। বিমান বন্দরেই সাসেক্সের একটি প্রতিনিধি দল উষ্ণ অভ্যর্থনা জানায় কাটার মাস্টারকে।
মোস্তাফিজের হাতে জার্সি তুলে দিয়ে কয়েকটি ছবিও তুলেছে সাসেক্স। এরপর ওই ছবিগুলো নিজেদের ট্ইুটার, ফেসবুক এবং ইনস্টাগ্রাম পেজে আপলোড করেছে তারা।
ফেসবুক পেজে সাসেক্স লিখেছে, অবশেষে দ্য ফিজ এখানে এসে পৌঁছাল। আগামীকালই (আজ) এসেক্সের বিপক্ষে মাঠে নামবে দ্য ফিজ।এবিনিউজ
আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ