বৃহস্পতিবার,২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:২৪

দিনাজপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক কচি’র মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন রোহিঙ্গাদের নির্যাতন বন্ধের দাবীতে ঝিনাইগাতীতে ওলামা মাশায়েখ ঐক্য পরিষদের উদ্দ্যোগে মানববন্ধন সাংবাদিকতায় চ্যানেল টোয়েন্টিফোরে চাকরির সুযোগ আহছানিয়া মিশনে নিয়োগ বিজ্ঞপ্তি, বেতন ১৫ হাজার টাকা ডিপ্লোমা পাসে বিমানে চাকরি ঢাকার পাশে অপ্পোতে কাজের সুযোগ আকর্ষণীয় বেতনে প্রথম আলোতে চাকরি

সালমান নন, ধুম ৪-এ শাহরুখ!

 মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ধুম। যেখানে নায়কের চেয়ে খলনায়ক গুরুত্ব পায় বেশি। যে ছবির খলচরিত্রে অভিনয় করেছেন জন আব্রাহাম, হৃতিক রোশন ও আমির খানের মতো তারকারা। এই আমির খানকে নিয়েই ২০১৩ সালে মুক্তি পেয়েছিল ‘ধুম ৩’। এবার ‘ধুম ৪’ নির্মাণে হাত দিতে চান প্রযোজক আদিত্য চোপড়া। আর বরাবরের এবারও খলনায়ক নিয়ে তৈরি হয়েছে গুজব। গুজব ছিল ধুমের খলচরিত্রে অভিনয় করতে যাচ্ছেন সালমান। কিন্তু ধুমের পালে লেগেছে উল্টো হাওয়া। যে হাওয়ায় এক খানকে সরিয়ে অভিনয় করতে যাচ্ছেন আরেক খান। ‘ধুম ৪’-এ দেখা যাবে শাহরুখ খানকে!

বলিউড লাইফ ডটকমের একটি সূত্রের বরাত দিয়ে জি নিউজ জানিয়েছে, শাহরুখ খান এর আগেও নেতিবাচক চরিত্রে অভিনয় করেছিলেন। ফলে ধুমের খলচরিত্র চিত্রায়নে তাঁর বেশি সমস্যা হওয়ার কথা নয়।

বলিউড লাইফের সূত্রটি জানায়, ধুম ৪-কে অন্য একটি মাত্রায় নিয়ে যেতে চান আদি (আদিত্য চোপড়া)। ছবিটির স্ক্রিপ্ট লেখার দায়িত্ব তিনি মনীষ শর্মাকে দিয়েছেন। তিনি এখন স্ক্রিপ্ট লেখায় ব্যস্ত। ‘ধুম ৩’-এর পরিচালক বিজয় কৃষ্ণ আচারিয়া এখন ‘থাগস অব হিন্দুস্তান’ নিয়ে ব্যস্ত রয়েছেন তাই স্ক্রিপ্ট লেখার পাশাপাশি ‘ধুম ৪’ পরিচালনাও করতে পারেন মনীষ।

এর আগে মনীষের সঙ্গে ‘ফ্যান’ চলচ্চিত্রে কাজ করেছেন শাহরুখ। বলিউড লাইফের সূত্রটি আরো জানায়, যদিও ফ্যান ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে, তবে শাহরুখ ও মনীষ আবার একসঙ্গে কাজ করার জন্য আলোচনা করছেন। যদিও লিখিতভাবে এখনো কিছু হয়নি, অন্তত শাহরুখের জন্য কোনো কিছু লিখিত দেওয়ার প্রয়োজন পড়ে না; যখন এটা যশরাজ ফিল্মসের ছবি হয়। আদির একটি ফোনই যথেষ্ট। যদিও আনুষ্ঠানিকভাবে এখনো কিছুই বলেননি শাহরুখ।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ