বৃহস্পতিবার,১৬ই আগস্ট, ২০১৮ ইং,১লা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৪১
নওগাঁয় নানা কর্মসূচির মধ্যে দিয়ে শোক দিবস পালিত ১ লাখ ২১ হাজার ৮৬৮ জন হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন প্রচেষ্টা সামাজিক উন্নয়ন সংস্থার উদ্যোগে জাতীয় শোক দিবস পালনঃ নাটোরে ইয়াবাসহ আটক-৩ জলঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী পালন” নানা আয়োজনে জামালপুরে জাতীয় শোক দিবস পালিত নাটোরের বাউয়েট ক্যাম্পাসে জাতীয় শোক দিবস পালিত

সালমানের চেয়েও বেশি পারিশ্রমিক পায় মাধুরীর!

3 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  বলিউড ডান্স কুইন মাধুরী দীক্ষিত। দীর্ঘদিন ধরেই এই বলিউড রূপসী তার মনকাড়া হাসি আর লাস্যময় উপস্থিতির মাধ্যমে মাতিয়ে রেখেছেন সিনে দর্শকদের। তার নাচের ছন্দে আজও মাতোয়ারা বলিউড। আগেল তুলনায় এখন অভিনয় করেন কম। কিন্তু এক সময় অন্য রকম কদর ছিল এই অভিনেত্রীর।

‘হাম আপকে হ্যায় কউন’ ছবিতে মাধুরী দীক্ষিত সালমান খানের চেয়ে বেশি পারিশ্রমিক নিয়েছিলেন। খবর প্রকাশিত হয়েছে ধকধক গার্ল ছবির জন্য ওই সময় প্রায় ৩ কোটি রুপি নিয়েছিলেন। সময়ে মাধুরী কতটা চাহিদার মধ্যে ছিলেন।

ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে সম্মান পাওয়া যেকোনও অভিনেতা অভিনেত্রীর কাছে একটি বড় পাওনা। সেখানে সেরার তকমা জিতে নেওয়াটা বড় বিষয়। আর এই সেরা অভিনেত্রীর পুরস্কার ফিল্মফেয়ারের মঞ্চ থেকে ১৩ বার নিয়েছেন মাধুরী।

মাধুরী দীক্ষিত ছোট থেকে কোনও দিনই ভাবেন নি যে তিনি অভিনেত্রী হয়ে উঠবেন। তিনি প্যাথলজিস্ট হিসাবে নিজেকে দেখতে চেয়েছিলেন। তবে, আজ তিনি দেশের অন্যতম নামী তারকা। ২০১১ সালে মাধুরীকে একটি ছবিতে সোনম কাপুরের মায়ের ভূমিকায় অভিনয় করার প্রস্তাব আসে মাধুরীর কাছে। তবে সেই প্রস্তাব তিনি ফিরিয়ে দেন।

‘দেবদাস’ ছবির জন্য মাধুরী একটা সময়ে ৩০ কেজি ওজনের লেহেঙ্গা পড়েছিলেন। সঞ্জয়লীলা বনশালীর পরিচালনাতে ‘দেবদাস’ ছবির জন্য এই ভারী ঘাঘরা পড়তে রাজ হন তিনি।সূত্র: এবিনিউজ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ