বুধবার,২০শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৮ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৫৯
বৌ সাজানো প্রতিযোগিতা শুরু করলেন কেকা ফেরদৌসী ১৮ নম্বরে শাকিব কলকাতার সেরাদের তালিকায় পলাশবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শৈলকুপায় খাবার হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা।

সারোগেসির মাধ্যমে সিঙ্গেল মাদার হলেন শ্রেয়া

5 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ২০১৭ এর ডিসেম্বর মাসে মা হওয়ার সিদ্ধান্ত। অবিবাহিত শ্রেয়া সারোগেসির মাধ্যমে মা হওয়ার ইচ্ছের কথা প্রথম শেয়ার করেন বাবার সঙ্গে। বাবা অর্থাৎ সাধন পাণ্ডে। তার অবশ্য একটি রাজনৈতিক পরিচয়ও রয়েছে। তিনি রাজ্যের ক্রেতা সুরক্ষা মন্ত্রীও।

যেমন ভাবা, তেমন কাজ। বাবা নাকি শ্রেয়ার সবচেয়ে ভালো বন্ধু। মেয়ের সিদ্ধান্তে পূর্ণ সম্মতি দিয়েছিলেন তিনি। সেই সিদ্ধান্তের ফল হল ‘আদর’। শ্রেয়ার মেয়ে। গত ৩০ অগস্ট সারোগেসির মাধ্যমে মা হয়েছেন শ্রেয়া।

মু্ম্বাইয়ে চিকিৎসক যতীশ শ এর কাছে আদরের জন্ম। শাহরুখ খানের ছোট ছেলে আব্রাম বা কর্ণ জোহরের যমজ সন্তান যশ এবং রুহির জন্মের সময়ও চিকিৎসার দায়িত্বে ছিলেন যতীন। শ্রেয়া এই মুহূর্তে আদরকে নিয়ে মুম্বাইতে রয়েছেন।

শ্রেয়া জানান, পুরো প্রসেসটার মধ্যে যতীন প্রায় বাবা-মায়ের ভূমিকা নিয়েছিলেন। বাবা প্রথম থেকেই জানতেন। সারোগেসি কী, সেটা বোঝাতেও হয়নি। সাপোর্ট করেছিলেন পুরোপুরি। তবে এটা আমার আর বাবার সিক্রেট ছিল। মাকে বলেছি অনেক পরে। মাকে বোঝাতে সময় লেগেছিল।

তবে নাতনিকে দেখার পর বাবা-মা দু’জনেই খুব খুশি বলে জানালেন শ্রেয়া।

অন্য দিকে সারোগেসির মাধ্যমে মেয়ের মা হওয়া নিয়ে প্রশ্ন করলে সাধনবাবু বলেন, এখন সমাজ বদলে যাচ্ছে। কেউ যদি সিঙ্গেল মাদার হতে চায় তাতে আপত্তি কোথায়? প্রত্যেকেরই ব্যক্তিগত চিন্তাভাবনা রয়েছে। কে, কীভাবে তার জীবন এগিয়ে নিয়ে যাবেন, তা তার ওপরই ছেড়ে দিতে হয়। বিয়ের পরেও তো অনেক রকম সমস্যা দেখা দিচ্ছে। শ্রেয়া সিঙ্গেল মাদার হওয়ায় আর আদরকে পেয়ে আমরা খুশি।

মেয়েকে নিয়ে আপাতত মুম্বাইতে রয়েছেন শ্রেয়া। সিঙ্গেল মাদার হলেও কিন্তু বিয়ের বিপক্ষে নন শ্রেয়া।

তার কথায়, আমি বিয়ের বিপক্ষে নই। কিন্তু সোসাইটির জন্য যে অ্যারেঞ্জড ম্যারেজ হয়, সেটাতে বিশ্বাসী নই। যাকে ভালবাসি না, তাকে বিয়ে করতে পারব না। কালকেই যদি প্রেমে পড়ি, আর মনে করি এটাই বিয়ে করার সঠিক সময়, আমি বিয়ে করব। আর হ্যাঁ, মেয়ের কাছে কোনোদিন কিছু লুকবো না।

সূত্র: পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ