বুধবার,২০শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৮ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৪৮
বৌ সাজানো প্রতিযোগিতা শুরু করলেন কেকা ফেরদৌসী ১৮ নম্বরে শাকিব কলকাতার সেরাদের তালিকায় পলাশবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শৈলকুপায় খাবার হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা।

সাবেক সংসদ সদস্য শাহ আজিজ মারা গেছেন

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  সিলেট-২ (বালাগঞ্জ-বিশ্বনাথ) আসনের সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা শাহ মো. আজিজুর রহমান মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রোববার (১৬ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে বার্ধক্যজনিত কারণে নগরের একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম। বলেন, নির্লোভ-নিরহঙ্কার শাহ আজিজ বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন।

দলীয় সূত্র জানায়, মুক্তিযোদ্ধা শাহ আজিজ (১৯৯৬-২০০১) বিশ্বনাথ-বালাগঞ্জ, ওসমানীনগর নির্বাচনী এলাকা থেকে সংসদ সদস্য (এমপি) নির্বাচিত হন। বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে তিনি মহকুমার ছাত্র রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। নির্লোভ-নিরহঙ্কার শাহ আজিজ বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যানও ছিলেন।

মরহুমের মরদেহ সিলেটের ওসমানীনগর উপজেলার উমরপুর ইউনিয়নের গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হবে বলে জানিয়েছেন তার স্বজনরা।সূত্র: পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ