মঙ্গলবার,২৩শে অক্টোবর, ২০১৮ ইং,৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:১১
ইবিতে মুক্তিযোদ্ধা সন্তানদের কমিটি ওষুধ না খেয়েও দূর করা যায় ফ্যাটি লিভারের সমস্যা রাবিতে ভর্তি পরীক্ষায় প্রক্সি দেয়ায় শিক্ষার্থীর কারাদণ্ড আদা-লেবু-মধুর মিশ্রণ কমাবে স্ট্রেস শ্রীমঙ্গলে জবাই করা মায়া হরিণ জব্দ ‘প্রেমের আগেই রণবীরকে বিয়ে করার ইচ্ছা ছিল’ উদ্বোধন হলো বিশ্বের দীর্ঘতম সেতু

সাতক্ষীরায় যাত্রীবাহী বাস দূর্ঘটনায় নিহত ১ আহত ১০

সাতক্ষীরা: সাতক্ষীরা-যশোর মহাসড়কে ছয়ঘরিয়া নামকস্থানে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে একজন নিহত ও ১০ জন আহত হয়েছে।

আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে সদরের ছয়ঘরিয়া নামকস্থানে এ ঘটনাটি ঘটে। নিহত বাসযাত্রী কাথন্ডা গ্রামের হাজী আব্দুল মাজেদ (৫৫)। আহতরা হলেন-অরিন (৪৫), রওশন আরা (৩৫), মমতাজ (৩০), শরিফা খাতুন (৩৫), সালেহা (৩৫), প্রতিমা (২৮) সহ আরও অনেকে।

প্রত্যক্ষদর্শী রফিকুল ইসলাম জানান, সাতক্ষীরা থেকে ছেড়ে যাওয়া যাত্রীবাহী বাস ছয়ঘরিয়া নামকস্থানে পৌঁছালে ড্রাইভার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে মেরে দেয়। এতে ঘটনাস্থলে একজন নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মারুফ আহমেদ বলেন, ছয়ঘরিয়া নামকস্থানে একটি যাত্রীবাহী বাস গাছের সাথে ধাক্কা লেগে একজন নিহত ও ১০ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ