বুধবার,১৩ই ডিসেম্বর, ২০১৭ ইং,২৯শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১১:০১
অবকাঠামো ও জ্বালানি খাতে ফরাসি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর পার্বতীপুরে শিক্ষক সমিতির ত্রিবার্ষিক কাউন্সিল সম্পন্ন সৈয়দপুরে স্কুল মাঠে পাথড় ও পিচ গলানো হচ্ছে পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনির ৪৫ শ্রমিক পুরস্কৃত এবার হাইকোর্টে ক্ষমা চাইলেন লক্ষ্মীপুরের সেই এডিসি মগবাজারে গ্যাসের আগুনে দগ্ধ ৩ সেলুনকর্মী তাঁরা এলেন ‘ম্যাজিস্ট্রেট’ হয়ে, গেলেন আসামি হয়ে

সাতক্ষীরায় পুলিশের বিশেষ আভিযানে আটক ৬০

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  সাতক্ষীরা জেলাব্যাপী পুলিশের বিশেষ আভিযানে একজন ডাকাত দলের সদস্যসহ ৬০ জানকে আটক করা হয়েছে। এ সময় পুলিশ অভিযানে  ৩০ পিস ইয়াবাসহ ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে।

গতকাল বুধবার সন্ধ্যা থেকে আজ সকাল পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয় এবং বিভিন্ন অভিযোগে ১৩টি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানান, সাতক্ষীরা সদর থানা থেকে ৩০ জন, কলারোয়া থানা ০৬ জন, তালা থানা ০৪ জন, কালিগঞ্জ থানা ০৩ জন, শ্যামনগর থানা ০৩ জন, আশাশুনি থানা ০৫ জন, দেবহাটা থানা ০৬ ও পাটকেলঘাটা থানা থেকে ০৩ জনকে আটক করেছে।

সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।’

সূএ: এবিনিউজ

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ