বুধবার,২৬শে জুলাই, ২০১৭ ইং,১১ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৪৮

খেলতে খেলতে এবার হবে ‘রূপচর্চা’! তমা মির্জার ‘গ্রাস’ মুক্তি পাচ্ছে ২৮ জুলাই বলিউডে স্বজনপোষণ বিতর্ক নিয়ে বিরক্ত বিদ্যা আল-ফুযাইরাতে শিষ্যদের নিয়ে ফুরফুরে ম্যারাডোনা পৃথিবীর বুকে উজ্জ্বল আলোর নাচন! জাকারবার্গ দায়িত্বজ্ঞানহীনের মত আচরণ করছেন: মাস্ক এলিয়েন খুঁজতে অণুবীক্ষণ যন্ত্র

সাকিবের প্রার্থনা টঙ্গীতে হতাহতের জন্য

photo_33187মুক্তিনিউজ24.কম ডেস্ক:  টঙ্গীর বিসিক শিল্পনগরীতে একটি কারখানায় ভয়াবহ বিস্ফোরণের পর আগুন লেগে ৩১ জন নিহত হয়েছেন। গত শনিবার এই মর্মান্তিক ঘটনা ঘটে। ঈদের আগে এমন বিষাদময় ঘটনা পুরো দেশকেই নাড়িয়ে দিয়েছে।

আর ১০জন মানুষের মতো এই ঘটনা বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকেও নাড়িয়ে দিয়েছে। টঙ্গীতে নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি।

নিজের ফেসবুজ পেজে সাকিব লিখেছেন, ‘টঙ্গীতে ঘটে যাওয়া দুর্ঘটনাটি সত্যিই মর্মান্তিক। আশা করছি আহতরা দ্রুত সুস্থ হয়ে উঠবেন এবং প্রার্থনা করছি যেন সৃষ্টিকর্তা নিহতদের পরিবার-পরিজনকে শক্তি দেন এই দুঃসময় পেরিয়ে যাওয়ার।’

অবশ্য টঙ্গীতে যেদিন দুর্ঘটনাটি ঘটে, সেদিন সাকিবও একটি দুঃসংবাদ পেয়েছেন। টি-টোয়েন্টির অলরাউন্ডার র‌্যাংকিংয়ে শীর্ষস্থান হারিয়েছেন তিনি। তাঁকে টপকে শীর্ষে উঠে গেছেন অস্ট্রেলিয়ার গ্লেন ম্যাক্সওয়েল।

শীর্ষে থাকা ম্যাক্সওয়েলের রেটিং পয়েন্ট এখন ৩৮৮। আর দ্বিতীয় স্থানে নেমে যাওয়া সাকিবের রেটিং পয়েন্ট ৩৪৬।

অবশ্য একসময় ক্রিকেটের তিন সংস্করণেই অলরাউন্ডারদের র‌্যাংকিংয়ে শীর্ষে ছিলেন সাকিব। বেশ কিছুদিন আগে টেস্টে শীর্ষস্থান হারিয়েছেন। এবার টি-টোয়েন্টিতেও অবনমন হলো এই বাঁহাতি অলরাউন্ডারের।

এখন শুধু ওয়ানডেতেই অলরাউন্ডারদের র‌্যাংকিংয়ে শীর্ষে আছেন এই বাঁহাতি। ৪১৬ রেটিং পয়েন্ট নিয়ে সবার ওপরে রয়েছেন তিনি। তাঁর পরেই রয়েছেন শ্রীলঙ্কান অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুজ।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ