বৃহস্পতিবার,২১শে জুন, ২০১৮ ইং,৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৫৩
জাতীয় ফলদ বৃক্ষ রোপণ পক্ষ ও ফল প্রদর্শনী শুরু হচ্ছে কাল সরকার সিনেমা হল ডিজিটালাইজ করার প্রকল্প গ্রহণ করেছে পরিবেশ ও বন মন্ত্রণালয়ের নাম পরিবর্তন একনেক সভায় ১৫টি প্রকল্পের অনুমোদন কলকাতার গণমাধ্যমে নেই শাকিব সৈয়দপুরে আইকন কোচিং সেন্টারের পরিচালক মিলনের ইন্তেকাল নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামীসহ দুজনের মৃত্যুদন্ড

সাকিবের ঝড়ো ব্যাটিংয়ে জয় পেল জ্যামাইকা

2 years ago , বিভাগ : খেলাধুলা,

sakib

মুক্তিনিউজ২৪.কম ডেক্স: আবারো ব্যাট-বল হাতে ঝড় তুললেন বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। গতকাল ব্যাট হাতে ৫৪ রানের ধারাবাহিকতায় আজ ররিবারও ১৭ বলে করেছেন ৩৪ রান। আর বল হাতে ২ ওভারে ২ রানে নিয়েছেন ২ উইকেট।

কিংস্টনের স্যাবিনা পার্কে  তার অলরাউন্ড নৈপুণ্যে সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসকে ১০৮ রানের বড় ব্যবধানে হারিয়েছে জ্যামাইকা তালাওয়াহস।

আজ ষোড়শ ওভারে ক্রিজে এসে সেন্ট কিটসের বোলারদের ওপর চড়াও হন সাকিব। বাঁহাতি ব্যাটসম্যান খেলেন অপরাজিত ৩৪ রানের কার্যকর ইনিংস। তার ১৭ বলের ইনিংস সমৃদ্ধ ৫টি চার ও একটি ছক্কায়।

কিংস্টনে টস হেরে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ১৮৩ রান করে জ্যামাইকা।

২০ রানে দুই উইকেট হারিয়ে শুরুতে চাপে পড়ে জ্যামাইকা। সেখান থেকে দলকে টেনে তোলার কৃতিত্ব কুমার সাঙ্গাকারা ও রোভম্যান পাওয়েলের।

৪৭ বলে ৭টি চার ও দুটি ছক্কায় ৬৫ রানের দারুণ এক ইনিংস খেলেন অভিজ্ঞ সাঙ্গাকারা। পরপর দুই বলে তিনি এবং আন্দ্রে রাসেল ফিরে যাওয়ার পর প্রায় একাই দলকে দুইশ’ রানের দিকে নিয়ে যান ছয় নম্বরে নামা সাকিব। তার ঝড়ো ব্যাটিংয়ে শেষ ৪ ওভারে ৪৪ রান সংগ্রহ করে জ্যামাইকা।

জবাবে ১৫ ওভার ৫ বলে ৭৫ রানে অলআউট হয়ে যায় সেন্ট কিটস। বল হাতেও সমান কার্যকর ছিলেন সাকিব। ২ ওভার বল করে দুই রান দিয়ে ২ উইকেট নেন এই বাঁহাতি স্পিনার।

১৯ রানে তিন উইকেট নিয়ে জ্যামাইকার সেরা বোলার কেসরিস উইলিয়ামস। সাকিবের মতো ডেল স্টেইন (২/৫) ও রাসেলও (২/১১) নেন দুটি করে উইকেট।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ