মঙ্গলবার,২১শে নভেম্বর, ২০১৭ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:২৫
বাগেরহাটে ইজিবাইক চালকের লাশ উদ্ধার আম্পায়ারকে গালি দিয়ে সাকিবের শাস্তি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’তে টাইগার শ্রফ জলপাইয়ের গুণাগুণ সৈয়দপুরে তারেক রহমানের জন্মদিন পালিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২য় রিলিজ স্লিপের ভর্তির আবেদন ২২ নভেম্বর শুরু সব দায় পরিচালকের : এফ আই মানিক

সাকিবের ঝড়ো ব্যাটিংয়ে জয় পেল জ্যামাইকা

sakib

মুক্তিনিউজ২৪.কম ডেক্স: আবারো ব্যাট-বল হাতে ঝড় তুললেন বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। গতকাল ব্যাট হাতে ৫৪ রানের ধারাবাহিকতায় আজ ররিবারও ১৭ বলে করেছেন ৩৪ রান। আর বল হাতে ২ ওভারে ২ রানে নিয়েছেন ২ উইকেট।

কিংস্টনের স্যাবিনা পার্কে  তার অলরাউন্ড নৈপুণ্যে সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসকে ১০৮ রানের বড় ব্যবধানে হারিয়েছে জ্যামাইকা তালাওয়াহস।

আজ ষোড়শ ওভারে ক্রিজে এসে সেন্ট কিটসের বোলারদের ওপর চড়াও হন সাকিব। বাঁহাতি ব্যাটসম্যান খেলেন অপরাজিত ৩৪ রানের কার্যকর ইনিংস। তার ১৭ বলের ইনিংস সমৃদ্ধ ৫টি চার ও একটি ছক্কায়।

কিংস্টনে টস হেরে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ১৮৩ রান করে জ্যামাইকা।

২০ রানে দুই উইকেট হারিয়ে শুরুতে চাপে পড়ে জ্যামাইকা। সেখান থেকে দলকে টেনে তোলার কৃতিত্ব কুমার সাঙ্গাকারা ও রোভম্যান পাওয়েলের।

৪৭ বলে ৭টি চার ও দুটি ছক্কায় ৬৫ রানের দারুণ এক ইনিংস খেলেন অভিজ্ঞ সাঙ্গাকারা। পরপর দুই বলে তিনি এবং আন্দ্রে রাসেল ফিরে যাওয়ার পর প্রায় একাই দলকে দুইশ’ রানের দিকে নিয়ে যান ছয় নম্বরে নামা সাকিব। তার ঝড়ো ব্যাটিংয়ে শেষ ৪ ওভারে ৪৪ রান সংগ্রহ করে জ্যামাইকা।

জবাবে ১৫ ওভার ৫ বলে ৭৫ রানে অলআউট হয়ে যায় সেন্ট কিটস। বল হাতেও সমান কার্যকর ছিলেন সাকিব। ২ ওভার বল করে দুই রান দিয়ে ২ উইকেট নেন এই বাঁহাতি স্পিনার।

১৯ রানে তিন উইকেট নিয়ে জ্যামাইকার সেরা বোলার কেসরিস উইলিয়ামস। সাকিবের মতো ডেল স্টেইন (২/৫) ও রাসেলও (২/১১) নেন দুটি করে উইকেট।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ