বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:০০
পার্বতীপুরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধেই সাম্প্রতিক আন্দোলন : প্রধানমন্ত্রী দেশ গড়তে জাপানের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : শিক্ষামন্ত্রী অবশেষে বয়সসীমার বাধ্যবাধকতা আসছে কারিগরি ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগে সুস্থতার জন্য চাই নিয়ন্ত্রিত জীবন ৮ শিক্ষা কর্মকর্তাকে কলেজে সংযুক্তি ‘ভাতায় খাদ্য কিনতে পারবেন কিন্তু কাজ আপনাকে করতে হবে’

সাকিবকে হটিয়ে সেরা অলরাউন্ডার জাদেজা

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: টেস্ট ক্রিকেটে বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসানকে টপকে শীর্ষ অলরাউন্ডার এখন ভারতের রবিন্দ্র জাদেজা।  তবে ওয়ানডে ও টি-টোয়েন্টিতে শীর্ষেই আছেন সাকিব। আগেই টেস্ট বোলিং র‌্যাংকিংয়ের শীর্ষে ওঠা জাদেজা প্রথমবার এক নম্বর অলরাউন্ডার হলেন। ব্যাটিং তালিকাতেও তার উন্নতি হয়েছে ৯ ধাপ, ৫১ নম্বর।

শ্রীলঙ্কার সিরিজের পর আর সাদা জার্সি গায়ে চড়ানো হয়নি বাংলাদেশি তারকার। এ সুযোগে ভালো পারফরম্যান্স করে আইসিসির সর্বশেষ টেস্ট র‌্যাংকিংয়ে তাকে টপকে গেলেন জাদেজা। দুই নম্বরে নেমে যেতে হয়েছে সাকিবকে।

শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টে ৭০ রান করার পর দুই ইনিংসে ৭ উইকেট নেন ভারতীয় অলরাউন্ডার। ব্যাটে-বলে সমান নৈপুণ্য দেখিয়ে কলম্বো টেস্টের ম্যাচসেরাও হন জাদেজা। ৪৩৮ পয়েন্ট নিয়ে এক ধাপ উপরে উঠলেন তিনি। তার পেছনে পড়া সাকিবের পয়েন্ট ৪৩১। আগামী অস্ট্রেলিয়া সিরিজে ভালো কিছু করলে আবার হয়তো এক নম্বরের মর্যাদা ফিরে পাবেন বাংলাদেশের শীর্ষ এ অলরাউন্ডার।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ