বৃহস্পতিবার,১৯শে অক্টোবর, ২০১৭ ইং,৪ঠা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ২:২৫

মজুরি কমিশনের দাবিতে নর্থ বেঙ্গল সুগার মিলে গেট মিটিং দলকে চাপে রেখে ফিরলেন মুশফিকও জুটিবদ্ধ মম-নিলয় ইউটিউব কাঁপাচ্ছে ‘টিকাটুলি’ (ভিডিও) শেখ রাসেলের জন্মদিনে মিলাদ ও দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী ব্র্যাক ব্যাংকে কাজের সুযোগ ১৬ পদে রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে নিয়োগ

সাকিবকে হটিয়ে সেরা অলরাউন্ডার জাদেজা

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: টেস্ট ক্রিকেটে বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসানকে টপকে শীর্ষ অলরাউন্ডার এখন ভারতের রবিন্দ্র জাদেজা।  তবে ওয়ানডে ও টি-টোয়েন্টিতে শীর্ষেই আছেন সাকিব। আগেই টেস্ট বোলিং র‌্যাংকিংয়ের শীর্ষে ওঠা জাদেজা প্রথমবার এক নম্বর অলরাউন্ডার হলেন। ব্যাটিং তালিকাতেও তার উন্নতি হয়েছে ৯ ধাপ, ৫১ নম্বর।

শ্রীলঙ্কার সিরিজের পর আর সাদা জার্সি গায়ে চড়ানো হয়নি বাংলাদেশি তারকার। এ সুযোগে ভালো পারফরম্যান্স করে আইসিসির সর্বশেষ টেস্ট র‌্যাংকিংয়ে তাকে টপকে গেলেন জাদেজা। দুই নম্বরে নেমে যেতে হয়েছে সাকিবকে।

শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টে ৭০ রান করার পর দুই ইনিংসে ৭ উইকেট নেন ভারতীয় অলরাউন্ডার। ব্যাটে-বলে সমান নৈপুণ্য দেখিয়ে কলম্বো টেস্টের ম্যাচসেরাও হন জাদেজা। ৪৩৮ পয়েন্ট নিয়ে এক ধাপ উপরে উঠলেন তিনি। তার পেছনে পড়া সাকিবের পয়েন্ট ৪৩১। আগামী অস্ট্রেলিয়া সিরিজে ভালো কিছু করলে আবার হয়তো এক নম্বরের মর্যাদা ফিরে পাবেন বাংলাদেশের শীর্ষ এ অলরাউন্ডার।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ