বৃহস্পতিবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৩:০৯
বৌ সাজানো প্রতিযোগিতা শুরু করলেন কেকা ফেরদৌসী ১৮ নম্বরে শাকিব কলকাতার সেরাদের তালিকায় পলাশবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শৈলকুপায় খাবার হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা।

সাংবাদিক গোলাম সারওয়ারকে স্পিকারের শেষ শ্রদ্ধা

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দেশবরেণ্য সাংবাদিক ও সমকাল সম্পাদক গোলাম সারওয়ারের মরদেহে শেষ শ্রদ্ধা জানিয়েছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। এ সময় স্পিকার মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। আজ বৃহস্পতিবার সকালে গোলাম সারওয়ারের মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হলে তার কফিনে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন স্পিকার।

এ সময় স্পিকার বলেন, সাংবাদিকদের শিক্ষক এবং সম্পাদক পরিষদের সভাপতি গোলাম সারওয়ার সাংবাদিকতা জগতের অগ্রদূত এবং বাতিঘর। তিনি বস্তুনিষ্ঠ, নির্ভীক সাংবাদিকতা এবং গণমাধ্যমের স্বাধীনতা সমুন্নত রাখতে সোচ্চার এক কণ্ঠস্বর। আজীবন সাংবাদিকতা জগতের অনুপ্রেরণার উৎস হয়ে থাকবেন গোলাম সারওয়ার।

ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, তার মৃত্যুতে জাতি একজন দেশবরেণ্য সাংবাদিককে হারালো। তিনি সংবাদমাধ্যমের এক নিবেদিতপ্রাণ ব্যক্তিত্ব এবং আজীবন সাংবাদিকতার সঙ্গে জড়িত ছিলেন। প্রতিথযশা এই সাংবাদিকের মৃত্যুতে বাংলাদেশের সংবাদ অঙ্গনের এক অপূরণীয় ক্ষতি হলো।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ