শুক্রবার,১৮ই জানুয়ারি, ২০১৯ ইং,৫ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৪৩
হজ যাত্রীদের বিমান ভাড়া কমলো ১০ হাজার ১৯১ টাকা শনিবারের জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন স্থগিত সুশাসন প্রতিষ্ঠায় দুর্নীতিমুক্ত প্রশাসন গড়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বরিশালে মাদকাসক্ত ছেলেকে পুলিশে সোর্পদ করলেন মা সৈয়দপুরে ছাদ থেকে পড়ে কলেজ ছাত্রীর মৃত্যু ‘গ্রাজ্যুয়েটরা কেরানি হওয়ার স্বপ্ন দেখলে চলবে না’ ডোমারে গোমনাতী মহাবিদ্যালয়ে নবীণ বরণ অনুষ্ঠিত।

‘সর্বশেষ ভোটার ছিলাম’

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:রবিবার সারাদেশে একাদশ সুংসদ নির্বাচন সম্পন্ন হয়েছে। সাধারণের মতো তারকারাও এতে পিছিয়ে ছিলেন না। উৎসাহ উদ্দীপনা শোবিজ অঙ্গনের তারকারা ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিয়েছেন। যদিও যানবাহন বন্ধ ছিল, তারপরেও শাকিব খান থেকে শুরু করে চলচ্চিত্র ও টেলিভিশন তারকাদের হেঁটে কিংবা রিকশায় গিয়ে ভোট দিতে হয়েছে।

সকলের মতো শবনম ফারিয়াও ভোট দিয়েছেন রবিবার। সোশ্যাল মিডিয়া ফেসবুকে নিজের ভোট দেয়ার একটি ছবি প্রকাশ করেছেন শবনম ফারিয়া। বেশ হাস্যোজ্জ্বল মুখেই জানালেন নিজের প্রথম ভোট প্রদানের অভিজ্ঞতা।
নির্বিঘ্নে ভোট দিয়েছেন দাবি করে বলেন, ‘আমিই ছিলাম আমার কেন্দ্রে সর্বশেষ ভোটদাতা। এটা ছিল আমার প্রথম ভোট, প্রথম ভোট ভালোভাবে দিতে পেরেছি।’ শবনম ফারিয়া ঢাকা ৮ আসনের ভোটার।

সম্প্রতি ফারিয়ার আকদ সম্পন্ন হয়েছে। পাত্রের নাম হারুন অর রশিদ অপু। শবনম ফারিয়ার বিয়ের অনুষ্ঠান হবে ফেব্রুয়ারি মাসের ১ তারিখে। ২৬ জানুয়ারি হবে মেহেদি উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান।সূত্র:কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

জাতীয় সংসদ নির্বাচন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ