মঙ্গলবার,২১শে নভেম্বর, ২০১৭ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:১৪
কাঁদলেন, কাঁদালেন অতঃপর বিদায় নিলেন সাজেবুর রহমান বড়পুকুরিয়া কয়লা খনির ২টি গ্রামের বাসিন্দাদের ক্ষতিপূরণ দাবী দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় বাইসাইকেল আরোহী নিহত হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে জয় বাংলা শ্লোগান দিয়ে অবরুদ্ধ ভিসিকে উদ্ধার ছাত্রদের হামলায় ৬ শিক্ষক আহত ॥ মানববন্ধন প্রতিবাদ সমাবেশ ॥ মামলা রেকর্ড হয়নি ব্যর্থতার দায় নিয়ে ইতালিয়ান ফুটবল প্রধানের পদত্যাগ সন্ধ্যায় মুখোমুখি ঢাকা ডায়নামাইটস-রংপুর রাইডার্স পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনির মৃত্যুবরনকারী শ্রমিকের পরিবারকে ৬ লাখ টাকা আর্থিক অনুদান প্রদান করলো জিটিসি

সরিতাকে চেয়ারে বেঁধে আগুনে নিক্ষেপ

%e0%a6%b8%e0%a6%b0%e0%a6%bf%e0%a6%a4%e0%a6%beমুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভারতের বিহারের মুজফফরপুর জেলায় চেয়ারে বেঁধে আগুনে পুড়িয়ে মারা হয়েছে এক নববধুকে। অজ্ঞাত একদল দুর্বৃত্ত সরিতা দেবী নামের ওই নারীকে জ্যান্ত আগুনে পুড়িয়ে মেরেছে বলে পুলিশের বরাত দিয়ে জানিয়েছে  ভারতের সংবাদ মাধ্যমগুলো।
সরিতা দেবী মুজফফরপুরের মোরাউল ব্লকে কেন্দ্রীয় সরকারি উন্নয়ন প্রকল্পে কাজ করতেন এবং একটি বাড়িতে ভাড়া থাকতেন। জ্যান্ত পুড়িয়ে মারার এই ঘটনায় তার স্বামী ও বাড়িওয়ালাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।
পুলিশ জানিয়েছে, গত রবিবার রাতে সরিতাকে পুড়িয়ে মারা হয়েছে। বাড়ি থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার হয়েছে। সেটি ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ