মঙ্গলবার,১৮ই সেপ্টেম্বর, ২০১৮ ইং,৩রা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৫০
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে নরেন্দ্র মোদির অগ্রিম শুভেচ্ছা র‍্যাবের নতুন অতিরিক্ত মহাপরিচালক হলেন কর্নেল জাহাঙ্গীর আলম বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রে শ্রমিক অধিকার আদায়ে নিয়োগের দাবীতে সংবাদ সম্মেলন ॥ নাটোরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত ভারত থেকে পাইপ লাইনে জ্বালানী তেল আসবে পার্বতীপুরে ইন্ডিয়া-বাংলাদেশ ফ্রেন্ডশীপ পাইপ লাইনের ভিত্তিপ্রস্তর স্থাপন মৈত্রী পাইপলাইনের উদ্বোধন করলেন হাসিনা-মোদি পরীক্ষায় সাফল্য অর্জন করায় পার্বতীপুর সরকারী কলেজের ৩ শিক্ষার্থী পুরস্কৃত

সরিতাকে চেয়ারে বেঁধে আগুনে নিক্ষেপ

%e0%a6%b8%e0%a6%b0%e0%a6%bf%e0%a6%a4%e0%a6%beমুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভারতের বিহারের মুজফফরপুর জেলায় চেয়ারে বেঁধে আগুনে পুড়িয়ে মারা হয়েছে এক নববধুকে। অজ্ঞাত একদল দুর্বৃত্ত সরিতা দেবী নামের ওই নারীকে জ্যান্ত আগুনে পুড়িয়ে মেরেছে বলে পুলিশের বরাত দিয়ে জানিয়েছে  ভারতের সংবাদ মাধ্যমগুলো।
সরিতা দেবী মুজফফরপুরের মোরাউল ব্লকে কেন্দ্রীয় সরকারি উন্নয়ন প্রকল্পে কাজ করতেন এবং একটি বাড়িতে ভাড়া থাকতেন। জ্যান্ত পুড়িয়ে মারার এই ঘটনায় তার স্বামী ও বাড়িওয়ালাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।
পুলিশ জানিয়েছে, গত রবিবার রাতে সরিতাকে পুড়িয়ে মারা হয়েছে। বাড়ি থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার হয়েছে। সেটি ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ