রবিবার,১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৩:০৬
খুলনায় পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে আটক ৯ দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে প্রশ্ন ফাঁসের অভিযোগে শিক্ষক আটক লালমনিরহাট ইজতেমার আখেরি মুনাজাতে লক্ষাধীক ধর্মপ্রাণ মানুষের ঢল আজ মহানায়ক মান্নার দশম মৃত্যুবার্ষিকী অনার্স ৪র্থ বর্ষের ফলাফল প্রকাশ ‘বাঁচাও বাঁচাও’ বলছিলাম, কারণ আমি ডুবে যাচ্ছিলাম!

সরকার জনগণের সঙ্গে প্রতারণা করছে : ফখরুল ইসলাম

3 months ago , বিভাগ : রাজনীতি,
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার জনগণের সঙ্গে প্রতারণা করছে, আস্থা হারিয়েছে বলেই ক্ষমতায় টিকে থাকার জন্য এমন করছে। আজ জাতীয় ঐক্য প্রয়োজন, ঐক্যবদ্ধ হয়েই সরকারকে হটাতে হবে। আমরা যদি এই অপশক্তিকে পরাজিত করতে পারি, তাহলেই এই দেশের মানুষের জীবনে শান্তি আসবে।
তিনি বলেন, আজকে আমরা কঠিন সময় পার করছি। নির্বাচিত নয় এমন একটা সরকার রাষ্ট্রের স্তম্ভগুলোকে ধ্বংস করে দিয়েছে। এখন একটাই পথ, জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে।
শনিবার বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনী মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। বিএনপির ভাইস চেয়ারম্যান আফসার আহমেদ সিদ্দিকীর ১৬তম মৃত্যুবার্ষিকীতে এ আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করে আফসার আহমদ স্মৃতি ফাউন্ডেশন।
মির্জা ফখরুল বলেন, কক্সবাজারে যাওয়ার সময় লাখ লাখ মানুষ দেশনেত্রীকে দেখতে এসেছে। এ সময় সরকারের লোকেরা কয়েক দফা হামলা করেছে। কিন্তু তারা অবলীলায় মিথ্যা বলে যাচ্ছে যে, বিএনপির দলীয় কোন্দলে এ হামলা হয়েছে।
সূএ:  দৈনিক ইত্তেফাক
আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ