শুক্রবার,২৭শে এপ্রিল, ২০১৮ ইং,১৪ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৪৫
উচ্চহারে করারোপ দাবী ‘তামাক চাষ এসডিজি অর্জনের অন্তরায়’ বাংলাদেশের নারী ক্রিকেটাররা যাচ্ছেন দক্ষিণ আফ্রিকা সফরে! নির্বাচন নিয়ে মোদির সঙ্গে কোনো কথা হয়নি: কাদের বড়পুকুরিয়া কয়লা খনি শ্রমিক কর্মচারী ইউনিয়ন ও ক্ষতিগ্রস্থ ২০ গ্রামের সমন্বয় কমিটির সংবাদ সম্মেলন ॥ লালমনিরহাটে ভ্রাম্যমান আদালতে কাজীর জেল চিরিরবন্দরে কমিউনিটি কিনিকের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন শৈলকুপায় শিার্থীদের জীবন পরিকল্পনা বিষয়ক প্রশ্নোত্তর পর্ব

সম্পর্ক রাখার ক্ষেত্রে আমি খুব খারাপ : শাহরুখ

9 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সম্প্রতি সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে সম্পর্ক নিয়ে মুখ খোলেন শাহরুখ খান। সেখানে নিজের মুখেই খোলাখুলি জানান, সম্পর্ক রাখার ব্যাপারে ভয়ঙ্কর প্যাথেটিক তিনি। শুধু তাই নয়, পর্দার এমন হাসিখুশি, টকেটিভ নায়কের মুখেই শোনা গেল, রিয়েল লাইফে একেবারেই অন্য রকম তিনি। যথেষ্ট লাজুক আর অন্তর্মুখীও।

শুধু তাই নয়, সম্পর্কের ক্ষেত্রে নিজেকে একপেশেও বলেছেন এসআরকে। শাহরুখ বলেন, আসলে আমি খুবই বিচ্ছিন্ন। নিজেকে সরিয়ে রাখতেই পছন্দ করি। আমার আবেগও আমি বাইরে আসতে দিই না। তবে নিজের এই অভ্যাসকে বড়পর্দায় অভিনয়ের জন্য আদর্শ বলেও মন্তব্য করেছেন বাদশা।

তাঁর মতে, তিনি রিয়্যাল লাইফে আদপে যা, পর্দায় তাঁর উল্টোটা করেন বলেই সেটা এত আকর্ষণীয় হয়। এ দিন সাক্ষাৎকারে শাহরুখ নিজেই স্বীকার করেন, পৃথিবীর সেরা প্রেমিক না হয়ে বরং ব্যাটসম্যান বা স্পাইডারম্যান বা ফায়ার ফাইটার হতে চেয়েছিলেন তিনি। কিন্তু যেটা তিনি আদপেও নন, সেটাই হতে হয়েছে। আর এই কারণেই প্রেমিকের চরিত্রে এত সাফল্য পেয়েছেন বলেও মন্তব্য করেন শাহরুখ।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ