শনিবার,২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৪৮
৩ দফা দাবিতে পার্বতীপুরে স্টেশন মাস্টার ও কর্মচারী ইউনিয়নের সমাবেশ শান্তিপূর্ণ কর্মসূচিতে বিনা উসকানিতে হামলা: ফখরুল বানসালির সঙ্গে কাজ করতে চান না সোনম নিদাহাস ট্রফিতে ভারতের অধিনায়ক রোহিত শর্মানিদাহাস ট্রফিতে ভারতের অধিনায়ক রোহিত শর্মা স্পেনে গার্দিওলার বিমানে তল্লাশি! ‘আমি ডাক্তার নই, তবে নেইমার অসুস্থ’ সোমালিয়ায় আত্মঘাতী গাড়িবোমা হামলায় নিহত ১৮

সম্পর্কোন্নয়নে জিম্বাবুয়ে সফরে যাচ্ছেন আইসিসি চেয়ারম্যান

7 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পাঁচ দিনের আনুষ্ঠানিক সফরে মঙ্গলবার জিম্বাবুয়ে যাচ্ছেন ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) চেয়ারম্যান শশাঙ্ক মনোহর।

মূলত ক্রিকেটের বিশ্ব নির্বাহী সংস্থাটির সঙ্গে জিম্বাবুয়ে ক্রিকেটের (জেডসি) ক্রিকেটীয় সম্পর্ক উন্নয়ন ও বিভিন্ন ক্ষেত্রে আরো সহযোগিতা বাড়ানোর লক্ষ্য নিয়ে এ সফরে যাচ্ছেন মনোহর।

সফরকালে আইসিসি চেয়ারম্যান দেশটির শাসক গোষ্ঠীর কর্তা ব্যক্তিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন।

হারারেতে জেডসি স্টাফ ও খেলোয়াড়দের সঙ্গে বৈঠকের আগে তিনি বোর্ড চেয়ারম্যান তাভেংবা এবং ঊর্ধ্বতন অন্যান্য কর্মকর্তাদের সঙ্গেও সাক্ষাৎ করবেন।

আরও সহযোগিতার ভিত্তি স্থাপন ছাড়াও আইসিসি চেয়ারম্যানের এ সফর দেশটিতে ক্রিকেট উন্নয়নে নিজেদের মতামত তুলে ধরার সুযোগ পাচ্ছে স্থানীয় ক্রিকেট স্টেকহোল্ডাররা।

জেডসি ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল হাসনাইন বলেন, ‘জিম্বাবুয়ের মাটিতে আইসিসি চেয়ারম্যানকে আতিথেয়তা দিতে পেরে আমরা আনন্দিত। তার এ সফর জিম্বাবুয়ে ক্রিকেটের জন্য নিঃসন্দেহে একটি মাইলফলক। যা থেকে দেশের ক্রিকেট ভবিষ্যতের জন্য একটি কাঠামো তৈরিতে সাহায্য করবে। ’

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ