বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৪৮
আখাউড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু আইসল্যান্ডের ইতিহাস গড়া কোচের পদত্যাগ আড়াইহাজার ও গোপালদীতে জমে উঠেছে প্রচারণা ঝিনাইদহে র‌্যাব-ডাকাত বন্দুকযুদ্ধে নিহত ১ রবীন্দ্রনাথের গল্প নিয়ে ধারাবাহিক, থাকছেন সাবা টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু রোহিঙ্গাদের নিয়ে নির্মিত হচ্ছে চলচ্চিত্র

সম্পর্কোন্নয়নে জিম্বাবুয়ে সফরে যাচ্ছেন আইসিসি চেয়ারম্যান

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পাঁচ দিনের আনুষ্ঠানিক সফরে মঙ্গলবার জিম্বাবুয়ে যাচ্ছেন ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) চেয়ারম্যান শশাঙ্ক মনোহর।

মূলত ক্রিকেটের বিশ্ব নির্বাহী সংস্থাটির সঙ্গে জিম্বাবুয়ে ক্রিকেটের (জেডসি) ক্রিকেটীয় সম্পর্ক উন্নয়ন ও বিভিন্ন ক্ষেত্রে আরো সহযোগিতা বাড়ানোর লক্ষ্য নিয়ে এ সফরে যাচ্ছেন মনোহর।

সফরকালে আইসিসি চেয়ারম্যান দেশটির শাসক গোষ্ঠীর কর্তা ব্যক্তিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন।

হারারেতে জেডসি স্টাফ ও খেলোয়াড়দের সঙ্গে বৈঠকের আগে তিনি বোর্ড চেয়ারম্যান তাভেংবা এবং ঊর্ধ্বতন অন্যান্য কর্মকর্তাদের সঙ্গেও সাক্ষাৎ করবেন।

আরও সহযোগিতার ভিত্তি স্থাপন ছাড়াও আইসিসি চেয়ারম্যানের এ সফর দেশটিতে ক্রিকেট উন্নয়নে নিজেদের মতামত তুলে ধরার সুযোগ পাচ্ছে স্থানীয় ক্রিকেট স্টেকহোল্ডাররা।

জেডসি ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল হাসনাইন বলেন, ‘জিম্বাবুয়ের মাটিতে আইসিসি চেয়ারম্যানকে আতিথেয়তা দিতে পেরে আমরা আনন্দিত। তার এ সফর জিম্বাবুয়ে ক্রিকেটের জন্য নিঃসন্দেহে একটি মাইলফলক। যা থেকে দেশের ক্রিকেট ভবিষ্যতের জন্য একটি কাঠামো তৈরিতে সাহায্য করবে। ’

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ