সোমবার,২৩শে এপ্রিল, ২০১৮ ইং,১০ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৪৫
‘পুষ্টিক্ষেত্রে কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত কার্যক্রমের বিকল্প নেই’ বিএনপি-জামায়াতের অপপ্রচারের উপযুক্ত জবাব দিন : প্রধানমন্ত্রী বিয়ে না দেওয়ায় লালপুরে প্রেমিক প্রেমিকার আত্মহত্যা সৈয়দপুর মুক্তিযোদ্ধা কোটা পূণর্বহালের দাবিতে মানববন্ধন ও সমাবেশ বাংলাদেশ স্বাস্থ্য ও পুষ্টিখাত উন্নয়নে বিশ্বে রোল মডেল: রাষ্ট্রপতি এইচএসসি: ভূগোল দ্বিতীয় পত্রের পরীক্ষা ১৪ মে কলকাতায় বিজ্ঞাপনের শুটিং করলেন নিপুণ

সমবায় পারে বেকারত্ব দূর করতে- এ কে এম শহিদুল আলম

Parbatipur Photo
পার্বতীপুর সংবাদদাতাঃ
সমবায় শক্তি সমবায় মুক্তি বর্তমানে দেশে বেকারত্ব দূর করার জন্য সমবায় সমিতিরি বিকল্প নাই। সমবায় সমিতি পারে একমাত্র বেকারত্ব দুর করে কর্মসংস্থান সৃষ্টি করতে এ. কে এম শহিদুল আলম প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
আজ ১ সেপ্টেম্বর পার্বতীপুরে আদল সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিঃ এর উদ্যোগে নিজ কার্যালয় সাহেবপাড়ায় সদস্যেদের মাঝে লভ্যাংশ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করে অত্র সমিতির সাধারণ সম্পাদক মোস্তাকিম সরকার। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পার্বতীপুর উপজেলা সমবায় অফিসার এ কে এম শহিদুল আলম, পরিদর্শক কামরুজ্জামান। বক্তব্য রাখেন সমিতির সদস্য তফু জুয়েলার্স এর স্বত্ত্বাধিকারী মোঃ সাকোয়াত হোসেন। প্রধান অতিথি এ কে এম শহিদুল আলম সদস্যে মোঃ বেলাল হোসেন এর হাতে লভ্যাংশের টাকা তুলে দেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমিতির ২ শতাধিক সদস্য স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও সাংবাদিক বর্গ। অনুষ্ঠান পরিচালনা করেন অত্র সমিতির ম্যানেজার খায়রুল ইসলাম।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ