বৃহস্পতিবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৩০
বৌ সাজানো প্রতিযোগিতা শুরু করলেন কেকা ফেরদৌসী ১৮ নম্বরে শাকিব কলকাতার সেরাদের তালিকায় পলাশবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শৈলকুপায় খাবার হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা।

সবচেয়ে বাজে সময় কাটাচ্ছেন নেইমার

8 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  জার্মানি, আর্জেন্টিনার বিদায়ের পর এবারের বিশ্বকাপের আসরের হট ফেভারিট ছিল লাতিন আমেরিকার শেষ ভরসা ব্রাজিল। অন্যদিকে, বেলজিয়াম যেন ইতিহাস গড়ার লক্ষ্য নিয়ে রাশিয়ায় পাড়ি জমিয়েছে। আসরে এসেই তাক লাগিয়ে দিয়েছে। তাই কোয়ার্টার ফাইনালের লড়াইটাও ছিল বেশ উত্তেজনায় ঠাসা।

দারুণ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে শেষ পর্যন্ত জিতেছেন হ্যাজার্ড-লুকাকুরাই। তাঁরা ২-১ গোলে নেইমারের দলকে হারিয়ে শেষ চারে জায়গা করে নেন। ফলে বিশ্বকাপ থেকে ছিটকে যেতে হয় নেইমারদের। ব্রাজিলের বিদায় কোনোভাবেই মেনে নিতে পারছেন না দলের তারকা খেলোয়াড় নেইমার। তিনি জানান, জীবনের সবচেয়ে বাজে সময় পার করছেন।

এবারের আসরে ব্রাজিলের অন্যতম ভরসা ছিলেন ২৬ বছর বয়সী তারকা নেইমার। কিন্তু নিজের নামের প্রতি তেমন সুবিচার করতে পারেননি তিনি। ইনজুরি কাটিয়ে নিজের সেরা ফর্মে ফিরতে পারেননি এই পিএসজি তারকা। দলের ছিটকে যাওয়া কোনোভাবে মেনে নিতে পারছেন না নেইমার। তাঁর মতে, এটা ‘দুঃসহ যন্ত্রণার’ কারণ তাঁর দল ইতিহাস সৃষ্টি করতে ব্যর্থ হয়েছে।

বেলজিয়ামের বিপক্ষে কোয়ার্টার ফাইনালে ২-১ গোলের পরাজয়ের পর সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নেইমার লিখেন, ‘আবার পুরো উদ্যম নিয়ে ফুটবল খেলাটা কষ্টকর। কিন্তু আমি নিশ্চিত, বিধাতা আমাকে সব পরিস্থিতি সামলানোর জন্য যথেষ্ট শক্তি দিয়েছেন।’

ব্রাজিল শেষবার বিশ্বকাপের শিরোপা ঘরে তোলে ২০০২ সালের বিশ্বকাপের আসরে। বাস্তবিক অর্থে যদিও ষষ্ঠবারের মতো ব্রাজিলের শিরোপা জয়ের স্বপ্ন শেষ হয়েছে, কিন্তু দলের প্রত্যেক সদস্যের মনে স্বপ্ন সদা জাগ্রত বলেই জানান নেইমার।সূত্র: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ