বৃহস্পতিবার,২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:০১

সোনার দাম বাড়ার পর এবার কমলো শাবিপ্রবিতে ‘মেকানিক্যাল ইননোভেশন’ শুরু ২১ সেপ্টেম্বর ২০১৭, ০৫:৪১ জাবি ছাত্রলীগের হল কমিটি হবে কবে? জবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুক্রবার চার দিনের দিবারাত্রির টেস্ট! আরো ৫০ হাজার মেট্রিক টন চাল আমদানি করবে বাংলাদেশ অর্থনৈতিক উন্নয়নে পুঁজিবাজারের আরো বিকাশ জরুরি

সন্তানদের রার দায়িত্ব পিতা-মাতা ও অভিভাবকদের নিতে হবে—— হুইপ ইকবালুর রহিম এমপি

dinajpur_105291দিনাজপুর প্রতিনিধি ॥ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি জঙ্গী ও সন্ত্রাসকে কঠোর হস্তে প্রতিহত করার আহবান জানিয়ে বলেন, যারা ধর্মকে পুজি করে মানুষ হত্যা করে এবং নামাজরত মুসল্লিদের উপর বোমা নিপে করে তারা মুসলমান হতে পারে না। জঙ্গী ও সন্ত্রাসের জায়গা ইসলামে নেই।
বৃহস্পতিবার দুপুর ২টায় হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর সদর উপজেলার ২নং সুন্দরবন ইউনিয়নের সুন্দরবন গ্রামের বানিয়াপাড়া, ডাঙ্গাপাড়া, হাড়ীপাড়া, নয়াপাড়া, মিঠুনশাহপাড়া, বাকাউধরনীপাড়া ও জব্বাপাড়া গ্রামে ৪১ লাখ টাকা ব্যয়ে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। তিনি তার বক্তব্যে বলেন, উগ্রবাদী এসব ধর্মহীন মানুষকে আটক করে আইনের আওতায় নিতে হবে। পিতা-মাতা ও অভিভাবকদের সতর্ক থাকার আহবান জানিয়ে হুইপ বলেন, অচেনা অজানা মানুষের সাথে সন্তানদের যোগাযোগ হলেই সে মানুষটির পরিচয় ঠিকানা বের করতে হবে। নিজ সন্তানদের রার দায়িত্ব পিতা-মাতা ও অভিভাবকদের নিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের প্রত্যন্ত গ্রামাঞ্চলে বিদ্যুৎ সংযোগ দিয়ে আলোকিত করা হচ্ছে। ২০১৬ সালের মধ্যে সদর উপজেলার প্রতিটি গ্রাম আলোকিত হয়ে উঠবে। দেশ উন্নয়নের দিতে ধাবিত হচ্ছে। দেশের ভবিষ্যৎ প্রজন্মরা পিতা-মাতার তত্ত্বাবধান না থাকার কারণে কেন অন্ধকার দিকে যাবে এটা হতে দেয়া যাবে না। প্রত্যেক পরিবারের অভিভাবকসহ সবাইকে সন্তানদের চলাফেরায় সজাগ ও সতর্ক থাকতে হবে।
সদর উপজেলার সুন্দরবন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ দুলাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতির-১ এর জেনারেল ম্যানেজার কাজী মোহাম্মদ আলী, দিনাজপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদ সরকার, সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া, শহর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক শেখ মোঃ শাহ আলম, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মনমথ রায়সহ প্রমুখ।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ