বুধবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:০৮
লালপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আগামীকাল রাজশাহী যাচ্ছেন প্রধানমন্ত্রী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শহীদ মিনারে প্রথম প্রহরে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা মহান একুশে ফেব্রুয়ারি আজ নতুন পদ্ধতিতে এসএসসি পরীক্ষা আগামীকাল মহান একুশে ফেব্রুয়ারি

সদরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

ফরিদপুর সংবাদদাতা : ফরিদপুরের সদরপুরে সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছে। নিহত ওই যুবকের নাম সাদ্দাম মুন্সী(২৫)।  সে সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়নের চরকুমারিয়া গ্রামের মৃত মোকসেদ মুন্সীর পুত্র।

জানা যায়, আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে সাদ্দাম সদরপুর-পিয়াজখালী সড়কের পাশের একটি গাছের গুড়ির উপর বসা ছিল। ওই সময় সদরপুর থেকে বাবুরচর গামী একটি নিবন্ধনহীন পালসার মোটর সাইকেল নিয়ন্ত্রন হারিয়ে তাকে চাপা দেয়। মাথায় গুরুতর আঘাতে ঘটনাস্থলেই সাদ্দাম নিহত হয়। নিহত সাদ্দামের ৩বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

অপরদিকে মোটর সাইকেল চালক ও গুরুতর আহত থাকায় প্রথমে সদরপুর হাসপাতালে নেওয়া হলে অবস্থার অবনতি থাকায় সদরপুর হাসপাতালের কতর্ব্যরত চিকিৎসক রুবানা আফরোজ তাকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে প্রেরণ করে। মোটরসাইকেল আরোহী উপজেলার চরবিষ্ণুপুর ইউনিয়নের খেজুরতলা গ্রামের সোহরাব খানের পুত্র শাওন খান (২২)।

সংবাদ পেয়ে সদরপুর থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক মোঃ এনায়েত হোসেন লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে সদরপুর থানায় মামলা দায়েরের প্রস্তুুতি চলছে বলে জানান নিহত পরিবারের স্বজনরা।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ