শুক্রবার,২৮শে জুলাই, ২০১৭ ইং,১৩ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:০১

নিয়োগ দিচ্ছে কারিগরি শিক্ষা অধিদপ্তর গাজীপুরে অটোরিকশা চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চালক নিহত ভোলায় আলিম্পিক ডে পালিত পার্বতীপুরে রাইস কুকারের ফুটন্ত পানি শরীরে পড়ে শিশুর মৃত্যু গাইবান্ধায় এলজিএসপিতে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান ইব্রাহীম খলিলুল্যাহ শাকিবের নবাবি নিয়ে মুখ খুললেন শুভশ্রী সেরা বাঙালি পুরস্কার নিতে কলকাতা যাচ্ছেন মাশরাফি

সজীব ওয়াজেদ জয় আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ডে ভূষিত

joy_34330মুক্তিনিউজ24.কম ডেস্ক: ‘আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ড’-এ ভূষিত হলেন প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। ডিজিটাল বিশ্বের পথে বাংলাদেশকে এগিয়ে নেয়ার জন্য তাকে এই পুরস্কারে ভূষিত করা হলো।
১৯ সেপ্টেম্বর পুরস্কার গ্রহণ করেন জয়। বিখ্যাত হলিউড অভিনেতা রবার্ট ডেভি এই পুরস্কার তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন তার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
ওয়ার্ল্ড অর্গানাইজেশন অব গভার্নেন্স অ্যান্ড কম্পিটিটিভনেস, প্লান ট্রিফিনিও, গ্লোবাল ফ্যাশন ফর ডেভেলপমেন্ট এবং যুক্তরাষ্ট্রের কানেকটিকাট প্রদেশের নিউ হেভেন বিশ্ববিদ্যালয়ের স্কুল অব বিজনেস সম্মিলিতভাবে এই পুরস্কারটি দিয়েছে।
জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা গ্রহণের প্রথম বার্ষিকীতে এই লক্ষ্য অর্জনের পথে প্রতিযোগিতামূলক তথ্যপ্রযুক্তি ও ফ্যাশনের গুরুত্ব নিয়ে নিউইয়র্কের হোটেল মিলিয়েনিয়ামের রিভারভিউ সম্মেলন কক্ষে এক উচ্চ পর্যায়ের সংবর্ধনা অনুষ্ঠানের মধ্য দিয়ে এই অ্যাওয়ার্ড তুলে দেয়া হয়।
‘ডিজিটাল বাংলাদেশ’ প্রকল্প গ্রহণের মাধ্যমে বাংলাদেশের নাগরিকদের সহায়তা করায় সজীব ওয়াজেদ জয়কে এই পুরস্কারের ভূষিত করা হলো। সূত্র-এবিনিউজ
আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ