সোমবার,২৫শে জুন, ২০১৮ ইং,১১ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৪৭
টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৬ গাইবান্ধায় অলৌকিক ঘটনা আমের গায়ে মানুষের ছবি দেখতে উৎসুক জনতার ভীড় কৃষি শুমারির তথ্য সংগ্রহ আগামী বছরের এপ্রিলে শুরু ফুলবাড়ীতে বিট পুলিশিং এর শুভ উদ্ভোধন ॥ যৌতুক গ্রহণ বা প্রদানে পাঁচ বছরের কারাদণ্ড প্রস্তুত ইসি ভালোবেসে দেহব্যবসায়ী প্রিয়াঙ্কা সরকার

সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী

ঢাকা, ১৯ ফেব্রুয়ারি : আড়াই মাসের ব্যবধানে ফের সংবাদ সম্মেলন এলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকারি বাসভবন গণভবনে আজ সোমবার বিকাল   চারটা ৪৫ মিনিটে এই সংবাদ সম্মেলন শুরু হয়।

প্রধানমন্ত্রীর ইতালি সফর নিয়ে আয়োজিত এই সংবাদ সম্মেলন হচ্ছে। এতে মন্ত্রিপরিষদ সদস্য, সংসদ সদস্যবৃন্দ, সরকারি কর্মকর্তা-কর্মচারী ও সিনিয়র সাংবাদিকরা উপস্থিত রয়েছেন।

ইতালি ও ভ্যাটিকান সিটিতে চার দিনের সফর শেষে শনিবার রাতে ঢাকায় ফেরেন শেখ হাসিনা। বরাবর তিনি বিদেশ সফর থেকে এসে দেশে সংবাদ সম্মেলন করেন।

বিদেশ থেকে ফিরে তার সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বিদেশ সফরের বিষয়ে বক্তব্য থাকে। তবে বেশির ভাগ ক্ষেত্রেই প্রশ্নোত্তর পর্বে গুরুত্ব পায় রাজনৈতিক ও সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে।

সবশেষ গত ৭ ডিসেম্বর কম্বোডিয়া সফর শেষে গণভবনে সংবাদ সম্মেলন করেন প্রধানমন্ত্রী। সেদিনও সংবাদ সম্মেলনে আগামী জাতীয় নির্বাচন নিয়ে সরকারের অবস্থান আর বিশেষ করে সৌদি আরবে খালেদা জিয়া পরিবারের কথিত বিপুল সম্পদ নিয়ে কথা বলেন প্রধানমন্ত্রী।

এবারও সংবাদ সম্মেলনে দুর্নীতির মামলায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পাঁচ বছরের সাজা, রায়ের অনুলিপি পেতে বিলম্বের বিষয়টি উঠে আসতে পারে বলে ধারণা করা হচ্ছে।

গত ৮ ফেব্রুয়ারি সাবেক প্রধানমন্ত্রী কারাগারে যাওয়ার দিন প্রধানমন্ত্রী বরিশালের জনসভায় ‘লজ্জা থাকলে আর দেশের টাকা লুট করবে না’ বলে মন্তব্য করেন। তবে ১৩ ফেব্রুয়ারি ইতালিতে আওয়ামী লীগের সংবর্ধনায় প্রথমবারের মতো এই রায় নিয়ে বিস্তারিত বক্তব্য দেন।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ