রবিবার,১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৩:১৩
খুলনায় পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে আটক ৯ দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে প্রশ্ন ফাঁসের অভিযোগে শিক্ষক আটক লালমনিরহাট ইজতেমার আখেরি মুনাজাতে লক্ষাধীক ধর্মপ্রাণ মানুষের ঢল আজ মহানায়ক মান্নার দশম মৃত্যুবার্ষিকী অনার্স ৪র্থ বর্ষের ফলাফল প্রকাশ ‘বাঁচাও বাঁচাও’ বলছিলাম, কারণ আমি ডুবে যাচ্ছিলাম!

সংকেতে না থেমে ট্রাকে ‘চাপা দিয়ে’ কনস্টেবল হত্যা

download (4)                                 মুক্তিনিউজ২৪.কম ডেস্ক :  চট্টগ্রামে এক ট্রাকচালক ট্রাফিকের সংকেত না মেনে দায়িত্বরত এক ট্রাফিক কনস্টেবলকে ‘চাপা দিয়ে’ হত্যা করেছে।নিহত ট্রাফিক কনস্টেবলের নাম আর জি যোজন অখণ্ড (৪০)। আনোয়ারা উপজেলার বাসিন্দা নগর পুলিশের এই কনস্টেবল ট্রাফিক বিভাগের পশ্চিম জোনে কর্মরত ছিলেন।

বুধবার রাতে হালিশহর নয়াবাজার এলাকার বৌবাজার সড়কে এ ঘটনা ঘটে।
হালিশহর থানার ওসি প্রণব চৌধুরী জানান, হালিশহর সিএসডি গুদাম থেকে সরকারি গমবোঝাই একটি ট্রাক দেওয়ানহাট গুদামে যাচ্ছিল। বৌবাজার সড়ক দিয়ে ট্রাক চলাচল নিষিদ্ধ হওয়ায় দায়িত্বরত কনস্টেবল অখণ্ড ট্রাকটিকে থামতে সংকেত দেন। কিন্তু ট্রাকের চালক সংকেত না মেনে কনস্টেবলকে চাপা দিয়ে চলে যায়।
এতে অখণ্ড গুরুতর আহত হন। পরে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।ওসি জানান, ইচ্ছাকৃতভাবে চালক এ ঘটনা ঘটিয়েছে নাকি নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটেছে, তা খতিয়ে দেখা হচ্ছে। চালক ও ট্রাকটি আটক করা হয়েছে।

আপনার মতামত লিখুন

আইন ও আদালত বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ