বুধবার,২১শে নভেম্বর, ২০১৮ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৩:১৬
বাংলাদেশ তিন বছরের জন্য ওপিসিডাব্লিউ’র সদস্য নির্বাচিত মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) কাল শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র হাতীবান্ধায় জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু “জলঢাকায় প্রত্যন্ত এলাকায় প্রাইমারী ও ইবতেদায়ী পরীক্ষা কেন্দ্র ভাবনচুর এমটিএস উচ্চ বিদ্যালয়” ইসি সচিবসহ সংশ্লিষ্ট চারজনের শাস্তি দাবি বিএনপির

শ্রীপুরে সিরামিক কারখানায় আগুন, ১০ লাখ টাকার ক্ষতি

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  গাজীপুরের শ্রীপুর উপজেলায় সিরামিক কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা।

আজ সোমবার সকাল পৌনে ৬টার দিকে উপজেলার ধনুয়া নয়নপুর এলাকায় আর কে সিরামিক কারখানায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত।

এ ব্যাপারে শ্রীপুর ফায়ার সার্ভিসের ওয়্যার হাউজ ইন্সপেক্টর মো. মোস্তাফিজুর রহমান জানান, ধনুয়া নয়নপুর এলাকায় আর কে সিরামিক কারখানায় একটি কক্ষে সুইচ গিয়ার বক্সে শর্টসার্কিট থেকে আগুন লাগে। খবর পেয়ে শ্রীপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় আধাঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভায়। আগুনে ওই কারখানার ৪টি সুইচ বোর্ড পুড়ে আনুমানিক ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

সূএ: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ