শনিবার,২০শে জানুয়ারি, ২০১৮ ইং,৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:০৩
লঙ্কানদের উড়িয়ে দিয়েছে টাইগাররা আইএফসি হবিগঞ্জের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ফাঁকা মাঠে গোল দিতে ফারিয়ার অনীহা ইসলামী ব্যাংক পরিবারের বার্ষিক প্রীতিমিলনী ও বনভোজন অনুষ্ঠিত বিশ্ব ইজতেমার দ্বিতীয় ধাপেও পর্যাপ্ত নিরাপত্তা: স্বরাষ্ট্রমন্ত্রী লালপুর উপজেলা প্রেসকাবের দ্বি-বর্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি রায়হান, সম্পাদক মোয়াজ্জেম ফুলবাড়ীতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী পালিত ॥

শ্রীপুরে সিরামিক কারখানায় আগুন, ১০ লাখ টাকার ক্ষতি

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  গাজীপুরের শ্রীপুর উপজেলায় সিরামিক কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা।

আজ সোমবার সকাল পৌনে ৬টার দিকে উপজেলার ধনুয়া নয়নপুর এলাকায় আর কে সিরামিক কারখানায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত।

এ ব্যাপারে শ্রীপুর ফায়ার সার্ভিসের ওয়্যার হাউজ ইন্সপেক্টর মো. মোস্তাফিজুর রহমান জানান, ধনুয়া নয়নপুর এলাকায় আর কে সিরামিক কারখানায় একটি কক্ষে সুইচ গিয়ার বক্সে শর্টসার্কিট থেকে আগুন লাগে। খবর পেয়ে শ্রীপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় আধাঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভায়। আগুনে ওই কারখানার ৪টি সুইচ বোর্ড পুড়ে আনুমানিক ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

সূএ: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ