বৃহস্পতিবার,১৬ই আগস্ট, ২০১৮ ইং,১লা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৪০
নওগাঁয় নানা কর্মসূচির মধ্যে দিয়ে শোক দিবস পালিত ১ লাখ ২১ হাজার ৮৬৮ জন হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন প্রচেষ্টা সামাজিক উন্নয়ন সংস্থার উদ্যোগে জাতীয় শোক দিবস পালনঃ নাটোরে ইয়াবাসহ আটক-৩ জলঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী পালন” নানা আয়োজনে জামালপুরে জাতীয় শোক দিবস পালিত নাটোরের বাউয়েট ক্যাম্পাসে জাতীয় শোক দিবস পালিত

শ্রীপুরে সিরামিক কারখানায় আগুন, ১০ লাখ টাকার ক্ষতি

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  গাজীপুরের শ্রীপুর উপজেলায় সিরামিক কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা।

আজ সোমবার সকাল পৌনে ৬টার দিকে উপজেলার ধনুয়া নয়নপুর এলাকায় আর কে সিরামিক কারখানায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত।

এ ব্যাপারে শ্রীপুর ফায়ার সার্ভিসের ওয়্যার হাউজ ইন্সপেক্টর মো. মোস্তাফিজুর রহমান জানান, ধনুয়া নয়নপুর এলাকায় আর কে সিরামিক কারখানায় একটি কক্ষে সুইচ গিয়ার বক্সে শর্টসার্কিট থেকে আগুন লাগে। খবর পেয়ে শ্রীপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় আধাঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভায়। আগুনে ওই কারখানার ৪টি সুইচ বোর্ড পুড়ে আনুমানিক ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

সূএ: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ