সোমবার,১৯শে নভেম্বর, ২০১৮ ইং,৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:২৬
কলাপাড়ায় সমাপনী পরীক্ষায় অনপুস্থিত ২৩৩ মির্জাপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা মধ্যপাড়া খনিতে পাথর উৎপাদনে পূর্বের রেকর্ড অতিক্রম ‘নির্বাচন হলেও ১ জানুয়ারি নতুন বই পাবে শিক্ষার্থীরা’ ১শ’৬ কোটি টাকা রাজস্ব আদায় করে চাঁদপুর পাসপোর্ট অফিসের রেকর্ড জাবিতে তীব্র বাস সংকটে চরম ভোগান্তিতে শিক্ষার্থীরা প্রাথমিক ও ইবেতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু

শ্রীপুরে নিজ গাড়ীর নিচে চাপা পড়ে প্রাণ গেল চালকের

আলফাজ সরকার আকাশ,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ
গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার ডিজাইনটেক্স নিট ওয়্যার লিমিটেড নামের এক কারখানার ভেতর নিজ ট্রাকের নীচে পিষ্ট হয়ে নিহত হয়েছে কমল চন্দ্র দাস (৩০) নামের এক চালক।

১৫অক্টোবর সোমবার বেলা ১১টার দিকে কারখানার ভেতর নিজ ট্রাকের নীচে পিষ্ট হয়ে সে মারা যায়। নিহত কমল চন্দ্র দাস ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার রাজপুর গ্রামের বীরেন চন্দ্র সরকারের ছেলে। কারখানার ভিতর ঝুট নেয়ার জন্য সকালে সে ট্রাক নিয়ে ভিতরে প্রবেশ করেন। এ ঘটনায় মিক্সার সিমেন্টের মেশিনের ট্রাক ও তাঁর চালক হোসেনকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) সিরাজ-উদ-দৌলা জানান, কদম চন্দ্র দাস পিজাইন টেক্সটাইল কারখানায় ওয়েস্টেজ মালামাল আনার জন্য ট্রাক (ঢাকা মেট্রো ন ১৭-৩৭৮৯) নিয়ে গেলে তার ট্রাকটি বিকল হয়ে পড়ে। সে কারখানার ভিতরেই জগ লাগিয়ে ট্রাকটি মেরামতের সময় মিক্সার সিমেন্টের মেশিনের ট্রাক (ঢাকা মেট্রো শ ১৩-০৫৫৪) সামনে থেকে ধাক্কা দিলে সাথে সাথেই জগটি সরে গেলে কদম চন্দ্র দাসের ওপর চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। ঘাতক ট্রাকের ড্রাইভার হোসেনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ