মঙ্গলবার,১৭ই জানুয়ারি, ২০১৭ ইং,৪ঠা মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৫৬
লিবিয়ার উপকূলে নৌকাডুবি, বহু শরণার্থী ‘নিখোঁজ’ ২ এপ্রিল এইচএসসি পরীক্ষা শুরু ! পার্বতীপুরে রেল ইঞ্জিন থেকে তেল পাচার॥ দুই চালক বরখাস্ত ধোলাইখালে ট্রাকের ধাক্কায় চাচা-ভাতিজা নিহত সিরিয়ায় নিজ নৌ এবং বিমান ঘাঁটিগুলোর উন্নয়ন করবে রাশিয়া সাত খুনের মামলার রায় ন্যায় বিচারের প্রমাণ : ওবায়দুল কাদের সাথীর লাকি সেভেন

শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় আহত ৪

road-accident_34929মুক্তিনিউজ24.কম ডেস্ক: শ্যামনগরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৪ জন আহত হয়েছে। এদের মধ্যে দু’জনের অবস্থা গুরুতর হওয়ায় শ্যামনগর হাসপাতাল থেকে সাতক্ষীরা সদর হাসপাতালে রেফার করা হয়েছে। আহতরা হলেন, উপজেলার মুন্সিগন্জ গ্রামের মহাসিনের পুত্র মাসুদ (২০), একই গ্রামের সাহাবুদ্দীনের পুত্র সুজন (২২), রামজীবনপুর গ্রামের আঃ জলিলের পুত্র নুর ইসলাম, গাজীপুর গ্রামের শ্রীমতি মন্ডলের কন্যা ভাদ্দুরী মন্ডল (২৬)। আহতদেরকে ঘটনাস্থল থেকে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে ভর্তি করে।
হাসপাতাল সুত্রে জানা গেছে, উপজেলা সদরের পেঙ্গুইন মাছ ফেক্টরী সংলগ্ন এলাকায় আজ বৃহস্পতিবার দুপুরের দিকে ট্রাকের সাথে মোটর সাইকেলের সংঘর্ষ হলে মোটরসাইকেল চালক  মাসুদ ও সুজন গুরুতর আহত হয়। এ সময় তাদের মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। তবে মোটরসাইকেল আরোহী দু’জনই গুরুতর আহত হওয়ায় তাদেরকে সদর হাসপাতালে রেফার করা হয়েছে।
এদিকে নুরনগর ফুটবল মাঠ সংলগ্ন এলাকায় রাস্তা পার হওয়ায় মটর সাইকেলের ধাক্কায় পথযাত্রী ভাদ্দুরী মন্ডল ও মোটরসাইকেল চালক নুর হোসেন আহত হয়। তারা বর্তমানে শ্যামনগর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: