বৃহস্পতিবার,২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫২

স্নাতক পাসেই এসকেএফে চাকরি দায় যুদ্ধাপরাধের ভিক্ষুক মায়ের পাশে ডিআইজি মোকামে চালের দর কিছুটা কমেছে, প্রভাব নেই খুচরা বাজারে সোনার দাম বাড়ার পর এবার কমলো শাবিপ্রবিতে ‘মেকানিক্যাল ইননোভেশন’ শুরু ২১ সেপ্টেম্বর ২০১৭, ০৫:৪১ জাবি ছাত্রলীগের হল কমিটি হবে কবে?

শৈলকুপায় স্বেচ্ছাসেবকলীগের জঙ্গী বিরোধী প্রতিবাদ মিছিল ও সমাবেশে আব্দুল হাই এমপি-

Shailkupa Volentier Legue Programe pic-16-07-16 (2)

শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি :
ঝিনাইদহের শৈলকুপায় উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে জঙ্গীবাদ বিরোধী প্রতিবাদ মিছিল ও বিােভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে শৈলকুপা উপজেলা চত্বর থেকে একটি প্রতিবাদ মিছিল শহর প্রদনি করে পৌর এলাকার চৌরাস্তার মোড়ে এসে বিােভ সমাবেশে মিলিত হয়।
উক্ত সমাবেশে শৈলকুপা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল পারভেজ কর্নেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজিব বাহাদুরের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি ও শৈলকুপা আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শৈলকুপা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র কাজী আশরাফুল আজম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তফা আরিফ রেজা মন্নু, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম. হাকিম আহমেদ, উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান শামীম হোসেন মোল্লা, সাবেক সভাপতি স.ম রানাউজ্জামান বাদশা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা নাসরিন লিপি, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সরোয়ার জাহান বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহিন বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক হাসান ইমরান রঞ্জু, ওহিদুজ্জামান উজ্জল, পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি কাউন্সিলর শফিকুল ইসলাম (শফি), ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাগর হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি কাজী মোস্তাফিজুর রহমান নওরজ, সাবেক সাধারণ সম্পাদক ওয়াজেদ আলী, জেলা ছাত্রলীগের সভাপতি শাকিল আহমেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি দিনার বিশ্বাস, পৌর ছাত্রলীগের সভাপতি মহিদুল ইসলাম মন্নু, সাধারণ সম্পাদক আবু কালামসহ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বিােভ সমাবেশে প্রধান অতিথি তার মুল্যবান বক্তব্যে বলেন, ইসলামের নামে যারা মানুষ হত্যা করে তারা কখনই বেহেশতবাসী হতে পারেনা। তারা ইসলামের শত্র“। বিএনপি জায়ামাত ও শিবিরাই জঙ্গী সংগঠন তৈরী করে দেশকে ধ্বংস করতে মেতে উঠেছে।
বেহেশতের লোভ দেখিয়ে যারা উঠতি বয়সের ছেলেদের জঙ্গী প্রশিন দিয়ে আত্মঘাতি বোমা হামলা করাতে পাঠায়, সেসকল জঙ্গীদেরকে উদ্দেশ্যে করে প্রধান অতিথি আব্দুল হাই বলেন, তোমাদেরকে যারা বেহেশতের লোভ দেখিয়ে বোমা মারতে পাঠায়, তারা প্রাণ ভয়ে কখনো নিজেরা আত্মঘাতি বোমা হামলায় লিপ্ত হয়না। তাই এসকল ফতুয়াবাজদের কথায় জঙ্গী তৎপরতায় উদ্বুদ্ধ না হয়ে পথভ্রষ্টদের সঠিক পথে ফিরে আসার আহ্বান জানান তিনি।

আপনার মতামত লিখুন

রাজশাহী বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ