মঙ্গলবার,২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৫৯
নির্বাচন সময়মতো অনুষ্ঠিত হবে: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের আদ্যোপান্ত (ভিডিও) প্রশ্নফাঁসে কিছু করার নেই, প্রয়োজনে এমসিকিউ বাতিল: প্রধানমন্ত্রী এবার থেকে প্রাথমিক সমাপনীতে শতভাগ সৃজনশীল প্রশ্ন সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৩ ‘নির্বাচন সুষ্ঠু করতে আনসার বাহিনীকে সজাগ থাকতে হবে’

শৈলকুপায় মোবাইল চার্জার বিস্ফোরনে গৃহবধূ মৃত্যু

এইচ,এম ইমরান, শৈলকুপা (ঝিনাইদহ) থেকে:
ঝিনাইদহের শৈলকুপায় মোবাইল ফোনের চার্জার বিস্ফোরিত হয়ে তানিয়া খাতুন (২৬) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে পৌর এলাকার খালকুলা গ্রামে। তিনি ওই গ্রামের উজ্জল হোসেনের স্ত্রী।
প্রতিবেশীরা জানান, গোসল শেষে ভিজা কাপড়েই মোবাইল চার্জে রেখে কথা বলছিলেন তানিয়া। এ সময় মোবাইল চার্জার বিস্ফোরিত হয়ে তিনি বিদ্যুৎ স্পৃষ্ট হন। এসময় তাকে উদ্ধার করে দ্রুত শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। শৈলকুপা উপজেলা কর্তব্যরত চিকিৎসক আশিকুজ্জামান জানান, বিস্ফোরণের পাশাপাশি বিদ্যুৎস্পৃষ্টে তার মৃত্যু ঘটেছে।
৫ বছরের সংসার জীবনে তানিয়ার ১৭ মাস বয়সী একটি মেয়ে শিশু কন্যা রয়েছে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
শৈলকুপা থানার ওসি আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গৃহবধূ তানিয়ার সুরোতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ