বুধবার,২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১:২৪
পাঁচ দিনের সফরে সিঙ্গাপুর গেলেন এরশাদ গোল বলের কোনো বিশ্বাস নাই: মোস্তাফিজ মায়ের কোলে চড়ে ঢাবি ভর্তি পরীক্ষায় পাশ পাস কোর্স থাকবে না ঢাবির ৭ কলেজে ৩৩ মডেল মাদরাসা সরকারিকরণ দাবি পোশাক শিল্পের মাধ্যমে লাখো শ্রমিক দারিদ্র্য মুক্ত’ শিক্ষা খাতে আরো বেশি বেসরকারি বিনিয়োগকারীদের সম্পৃক্ত করতে হবে

শৈলকুপায় মোবাইল চার্জার বিস্ফোরনে গৃহবধূ মৃত্যু

এইচ,এম ইমরান, শৈলকুপা (ঝিনাইদহ) থেকে:
ঝিনাইদহের শৈলকুপায় মোবাইল ফোনের চার্জার বিস্ফোরিত হয়ে তানিয়া খাতুন (২৬) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে পৌর এলাকার খালকুলা গ্রামে। তিনি ওই গ্রামের উজ্জল হোসেনের স্ত্রী।
প্রতিবেশীরা জানান, গোসল শেষে ভিজা কাপড়েই মোবাইল চার্জে রেখে কথা বলছিলেন তানিয়া। এ সময় মোবাইল চার্জার বিস্ফোরিত হয়ে তিনি বিদ্যুৎ স্পৃষ্ট হন। এসময় তাকে উদ্ধার করে দ্রুত শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। শৈলকুপা উপজেলা কর্তব্যরত চিকিৎসক আশিকুজ্জামান জানান, বিস্ফোরণের পাশাপাশি বিদ্যুৎস্পৃষ্টে তার মৃত্যু ঘটেছে।
৫ বছরের সংসার জীবনে তানিয়ার ১৭ মাস বয়সী একটি মেয়ে শিশু কন্যা রয়েছে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
শৈলকুপা থানার ওসি আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গৃহবধূ তানিয়ার সুরোতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ