বুধবার,২১শে নভেম্বর, ২০১৮ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:১৬
বিএনপি থেকে আওয়ামী লীগে আসতে অনেকেই আগ্রহী লালমনিরহাটে ইসলামী আন্দোলনে ৩ প্রার্থীর মনোনয়ন পত্র সংগ্রহ লালমনিরহাটে ঈদে মিলাদুন্নবী উপলে র‌্যালী ও দোয়া মাহফিল ১০ বছরের পরিবর্তন অব্যাহত রাখাই আওয়ামী লীগের লক্ষ্য শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পার্বতীপুরে ছাত্রলীগের কর্মসূচি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ

শৈলকুপায় মাদক ব্যবসায়ীকে ৬ মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত

এইচ,এম ইমরান, শৈলকুপা:
ঝিনাইদহ জেলা মাদকদ্রব্য কার্যালয় ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী বিল্লাল মোল্ল্যা (৩৬) কে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার সকালে শৈলকুপা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উসমান গনি এ দন্ডাদেশ প্রদান করেন।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক রাসেল আলী জানান, মাদক বিক্রির গোপন খবর পেয়ে তারা শৈলকুপা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উসমান গনির নেতৃত্বে জামসেদপুর গ্রামে অভিযান চালান। সে সময় জেলা মাদকদ্রব্য কার্যালয় ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী পৌরসভার জামসেদপুর গ্রামের দুলাল মোল্ল্যা ছেলে বিল্লাল মোল্ল্যাকে সাড়ে ৪শ গ্রাম গাজাসহ গ্রেফতার করেন। পরে ঘটনাস্থরেই ভ্রাম্যমান আদালত বসিয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উসমান গনি মাদক ব্যবসায়ী বিল্লাল মোল্ল্যাকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দেন।
অভিযানের সময় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের এএসআই শেখ আববাস উদ্দিন, এএসআই পাপিয়া সুলতানা, সিপাই জিএম শহীদুল ইসলাম, আজিজ খান, সাইদুল হকসহ জেলা পুলিশ লাইন্সের, ৩ পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ