বৃহস্পতিবার,২০শে জুলাই, ২০১৭ ইং,৫ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:২৮

২০২১ সালের মধ্যে বাংলাদেশকে শিশু শ্রম মুক্ত করা হবে ————-শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী ৩৫তম বিসিএসে ক্যাডার পদে উত্তীর্ণ ১৫ প্রার্থীকে তলব জিমেইলে ভুলে পাঠানো বার্তা বাতিল করতে চান? সাইবার হয়রানি বেশি হয় ইনস্টাগ্রামে ‘নিউজ ফিড’ যুক্ত করছে গুগল কলাপাড়ায় ইয়াবাসহ দুই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।। আসাদ-বিরোধী গেরিলাদের প্রতি সমর্থন বন্ধ করছেন ট্রাম্প

শৈলকুপায় ভ্রাম্যমান আদালতের অভিযান: ৫টি প্রতিষ্ঠান থেকে জরিমানা আদায়

download-1

এইচ.এম ইমরান, শৈলকুপা (ঝিনাইদহ) থেকে :
ঝিনাইদহের শৈলকুপায় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ৫টি প্রতিষ্ঠান থেকে জরিমানা আদায় করেছে। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুমী মজুমদার।
জানা যায়, ভোক্তা অধিকার লঙ্ঘন আইনে পৌর এলাকার হাবিবপুর মায়ের দোয়া বেকারী থেকে ৩ হাজার, শেখপাড়া রিমা হোটেল থেকে ২ হাজার, মা হোটেল এন্ড রেস্টুরেন্ট থেকে ২ হাজার, নন্দী মিষ্টান্ন ভান্ডার থেকে ৩ হাজার ও গাড়াগঞ্জ আব্দুস সাত্তারের জিলেপির দোকান থেকে ১ হাজার সর্বমোট ১১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
এসময় তার সাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেনেটারী ইন্সপেক্টর ওয়াহিদুজ্জামান মিঞা ও শৈলকুপা থানার এস,আই ইকবাল কবীর সঙ্গীয় ফোর্স নিয়ে উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ