মঙ্গলবার,১২ই ডিসেম্বর, ২০১৭ ইং,২৮শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১০:১৮
ঝিনাইগাতীতে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত আজ ওয়ান প্লানেট শীর্ষ সম্মেলনে যোগ দিবেন প্রধানমন্ত্রী আজ ১৩ ডিসেম্বর লালপুর মুক্ত দিবস আনুশকার জন্য আংটি খুঁজতেই তিনমাস গেছে বিরাটের! জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল ৩০ ডিসেম্বর ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে বিরোধের মামলায় জেল হাজতে যুবক খালেদা জিয়াকে গ্রেপ্তার-সংক্রান্ত প্রতিবেদন দাখিলের নতুন দিন

শৈলকুপায় ভ্রাম্যমান আদালতের অভিযান: ৫টি প্রতিষ্ঠান থেকে জরিমানা আদায়

download-1

এইচ.এম ইমরান, শৈলকুপা (ঝিনাইদহ) থেকে :
ঝিনাইদহের শৈলকুপায় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ৫টি প্রতিষ্ঠান থেকে জরিমানা আদায় করেছে। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুমী মজুমদার।
জানা যায়, ভোক্তা অধিকার লঙ্ঘন আইনে পৌর এলাকার হাবিবপুর মায়ের দোয়া বেকারী থেকে ৩ হাজার, শেখপাড়া রিমা হোটেল থেকে ২ হাজার, মা হোটেল এন্ড রেস্টুরেন্ট থেকে ২ হাজার, নন্দী মিষ্টান্ন ভান্ডার থেকে ৩ হাজার ও গাড়াগঞ্জ আব্দুস সাত্তারের জিলেপির দোকান থেকে ১ হাজার সর্বমোট ১১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
এসময় তার সাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেনেটারী ইন্সপেক্টর ওয়াহিদুজ্জামান মিঞা ও শৈলকুপা থানার এস,আই ইকবাল কবীর সঙ্গীয় ফোর্স নিয়ে উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ