শুক্রবার,২২শে জুন, ২০১৮ ইং,৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:০৪
বদলগাছীতে ট্রাকের ধাক্কায় শিশু নিহত দুই সন্তানকে হত্যা করে বাবার আত্মহত্যা আশুলিয়ায় সুটকেসের ভেতর লাশ বাকশাল পদ্ধতির প্রশ্নই উঠে না: তথ্যমন্ত্রী কন্যা সন্তানের মা হলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী রায়গঞ্জে বাস খাদে পড়ে নিহত ২ ৬০ বছর পর গ্রুপ পর্বে বড় ব্যবধানে হারল আর্জেন্টিনা

শৈলকুপায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

এইচ,এম ইমরান, শৈলকুপা (ঝিনাইদহ) থেকে:
ঝিনাইদহের শৈলকুপায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে জরিমানা আদায় করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন শৈলকুপার সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মুনিম লিংকন।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, পৌর এলাকার কবিরপুর-গাড়াগঞ্জ সড়কে ড্রাইভিং লাইসেন্স বিহীন গাড়ী চালানো ও হেলমেট পরিধান না করার অপরাধে মোটরযান অধ্যাদেশ, ১৯৮৩ মোতাবেক ৫ জনকে, শৈলকুপা বাজারে ডিলিং লাইসেন্স ছাড়া ব্যবসা পরিচালনা করার অপরাধে অত্যাবশ্যকীয় পণ্য নিয়ন্ত্রন আইন, ১৯৫৬ অনুসারে ১ টি প্রতিষ্ঠানকে ও পাটজাত মোড়ক ব্যবহার না করায় পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইন, ২০১০ অনুসারে ১টি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়। সচেতনতা বৃদ্ধির ল্েয ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান অব্যাহত থাকবে বলে শৈলকুপার সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মুনিম লিংকন জানান।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ