সোমবার,২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৮:০৫
সরকারি হলো আরও ৪৩ হাইস্কুল নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী মা হলেন অভিনেত্রী শায়লা সাবি আরও ৫ লাখ রোহিঙ্গা বাংলাদেশে প্রবেশের অপেক্ষায়! রাজাপুরে গাঁজাসহ মাদক কারবারি আটক খালেদার চিকিৎসার নির্দেশনা চেয়ে রিট শুনানি মঙ্গলবার দর্শকদের গায়ের ওপর হুমড়ি খেয়ে পড়লেন রণবীর!

শৈলকুপায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

এইচ,এম ইমরান, শৈলকুপা (ঝিনাইদহ) থেকে:
ঝিনাইদহের শৈলকুপায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে জরিমানা আদায় করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন শৈলকুপার সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মুনিম লিংকন।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, পৌর এলাকার কবিরপুর-গাড়াগঞ্জ সড়কে ড্রাইভিং লাইসেন্স বিহীন গাড়ী চালানো ও হেলমেট পরিধান না করার অপরাধে মোটরযান অধ্যাদেশ, ১৯৮৩ মোতাবেক ৫ জনকে, শৈলকুপা বাজারে ডিলিং লাইসেন্স ছাড়া ব্যবসা পরিচালনা করার অপরাধে অত্যাবশ্যকীয় পণ্য নিয়ন্ত্রন আইন, ১৯৫৬ অনুসারে ১ টি প্রতিষ্ঠানকে ও পাটজাত মোড়ক ব্যবহার না করায় পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইন, ২০১০ অনুসারে ১টি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়। সচেতনতা বৃদ্ধির ল্েয ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান অব্যাহত থাকবে বলে শৈলকুপার সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মুনিম লিংকন জানান।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ