সোমবার,২৪শে জুলাই, ২০১৭ ইং,৯ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৪৭

জলঢাকায় প্রাথমিক শিক্ষা পরিবারের কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষকগণের বৃক্ষরোপন কর্মসূচী পালন পার্বতীপুরে ২০৭ প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষ রোপন দায়িত্ব পালনে উদ্ভাবনী শক্তি কাজে লাগাতে হবে: প্রধানমন্ত্রী ঝিনাইগাতীতে ১১দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে শিক্ষক-কর্মচারী ফ্রন্টের সমাবেধ ও মিছিল চিরিরবন্দরেজাতীয়পাবলিকসার্ভিসদিবসউদযাপন লালপুরে জাতীয়করণের দাবিতে বেসরকারি শিক-কর্মচারীদের মানববন্ধন সেন্সরে যাচ্ছে ‘ফিফটি ফিফটি লাভ’

শৈলকুপায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে কিনিক ও বিস্কুট ফ্যাক্টরী থেকে জরিমানা আদায়

download-1

এইচ,এম ইমরান, শৈলকুপা (ঝিনাইদহ) থেকে:
ঝিনাইদহের শৈলকুপায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে দুটি প্রতিষ্ঠান থেকে জরিমানা আদায় করেছে। মঙ্গলবার দুপুর থেকে বিকেল পর্যন্ত এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন শৈলকুপা উপজেলা ভূমি অফিসের সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুমী মজুমদার।
জানা যায়, ভোক্তা অধিকার লঙ্ঘন আইনে উপজেলার লাঙ্গলবাধ প্রাইভেট হাসপাতালের মালিক আব্দুর রশিদকে ২০ হাজার ও ভাই ভাই বিস্কুট ফ্যাক্টরীর মালিককে ৫ হাজার মোট ২৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
এসময় তার সাথে আরো উপস্থিত ছিলেন উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার ইজাজুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেনেটারী ইন্সপেক্টর ওয়াহিদুজ্জামান মিঞা ও শৈলকুপা থানার এস,আই কামাল হোসেন।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ