রবিবার,২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১:৩৫
৩ দফা দাবিতে পার্বতীপুরে স্টেশন মাস্টার ও কর্মচারী ইউনিয়নের সমাবেশ শান্তিপূর্ণ কর্মসূচিতে বিনা উসকানিতে হামলা: ফখরুল বানসালির সঙ্গে কাজ করতে চান না সোনম নিদাহাস ট্রফিতে ভারতের অধিনায়ক রোহিত শর্মানিদাহাস ট্রফিতে ভারতের অধিনায়ক রোহিত শর্মা স্পেনে গার্দিওলার বিমানে তল্লাশি! ‘আমি ডাক্তার নই, তবে নেইমার অসুস্থ’ সোমালিয়ায় আত্মঘাতী গাড়িবোমা হামলায় নিহত ১৮

শৈলকুপায় বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও মাছের পোনা অবমুক্তকরণ

shailkupa National Fisheries Week programme pic

এইচ.এম ইমরান, শৈলকুপা (ঝিনাইদহ) থেকে :
নানা কর্মসূচীর মধ্যদিয়ে ঝিনাইদহের শৈলকুপায় জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৬ উপদযাপন হয়েছে। এ উপলে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।
কর্মসূচীর অংশ হিসেবে বুধবার সকাল ১০ টায় শৈলকুপা উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলা চত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদণি করে।
শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ দিদারুল আলমের নেতৃত্বে ও উপজেলা মৎস্য কর্মকর্তা শফিকুল ইসলামের পরিচালনায় র‌্যালীতে অংশগ্রহণ করেন শৈলকুপা উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন, মাধ্যমিক শিা কর্মকর্তা শামীম খান, সমাজ সেবা কর্মকর্তা তরিকুল ইসলাম, যুব উন্নয়ণ কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম, পরিসংখ্যান কর্মকর্তা ওয়ালিউর রহমান, একটি বাড়ী একটি খামার প্রকল্প সমন্বয়ক বিশ্বজিৎ বিশ্বাস, সহকারী মৎস্য কর্মকর্তা ওয়ালিউর রহমান, দিগনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তোজাম্মেল হকসহ মৎস্য চাষী, মৎস্য ব্যবসায়ী, স্কুল-কলেজের শিার্থী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষেরা।
র‌্যালী শেষে সকাল সাড়ে ১০টায় শৈলকুপা উপজেলা প্রাথমিক শিক সমিতি মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে উপজেলা পরিষদের পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ